August 14, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, June 29th, 2022, 9:12 pm

ঈশ্বরগঞ্জে আপন ভাই হত্যা মামলার আসামী গ্রেফতার

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদকাসক্ত আপন বড় ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় ছোট ভাই সিয়াম মিয়া (১৯)কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। বুধবার দুপুরে তাকে গ্রেফতার করা হয়।
জানা যায়, উপজেলার নওয়াপাড়া গ্রামের নোমান ফকিরের মাদকাসক্ত বড় ছেলে জার্মান ফকির (২৪) মাদকের টাকা জোগাড় করার জন্য ঘরের বিভিন্ন জিনিসপত্র বিক্রি করে ফেলত। গত ১৯জুন মাদকের টাকা জোগাড়ের জন্য ঘর থেকে বিক্রি করার জন্য জার্মান মিয়া একটি ছাগল বাজারে নিয়ে যাওয়ার চেষ্টা করে । এসময় ছোট ভাই সিয়াম ফকির তাকে বাঁধা দেয়। এ নিয়ে দুই ভাই প্রথমে কথা কাটাকাটির এক পর্যায়ে কাছে থাকা ধারালো দা দিয়ে জার্মান ফকিরকে বুকে কুপ দেন সিয়াম ফকির। এসময় জার্মানের চিৎকার শুনে পরিবারের লোকজন ছুটে আসলে সিয়াম ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে জার্মানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এঘটনায় নিহতের বাবা ২২জুন বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে ঘাতক সিয়াম পলাতক থাকায় পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। বুধবার দুপুরে ময়মনসিংহ র‌্যাব-১৪ এর একটি টিম সিয়ামকে পার্শবর্তী গৌরীপুর উপজেলা থেকে গ্রেফতার করে ।
র‌্যাব-১৪ এর সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, প্রথমে চাঞ্চল্যকর এ ঘটনায় র‌্যাব-১৪ এর একটি টিম ছায়া তদন্ত শুরু করে। তদন্ত শেষে ধৃত আসামীকে গ্রেফতার করে ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করে।