June 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 19th, 2022, 8:30 pm

ঈশ্বরগঞ্জে কিশোরীকে ধর্ষণ, থানায় মামলা

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক কিশোরী (১৭) কে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। বুধবার দিবাগত রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান।
মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার পৌর এলাকার কাকনহাটি গ্রামের হুমায়ুন কবির সবুজের ছেলে সামিউল হাসান অর্নবের (১৯) সাথে একই গ্রামের কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১৩ মে শুক্রবার অর্নব কিশোরীর সাথে কথা আছে বলে ঈশ্বরগঞ্জ মুক্তিযোদ্ধা মোড়ে নিয়ে আসে।
কথাবলার এক পর্যায়ে মুক্তিযোদ্ধা মোড়ের পাশে মৌসুমি স্টুডিও’র সামনে থেকে কিশোরীকে অপহরণ করে বাস যোগে ভৈরব নিয়ে যায়। সেখান থেকে বাসে চট্টগ্রাম জেলার কক্সবাজারের কলাতলি বাজারের স্বপ্ন বিলাস হোটেলে নিয়ে যায়। ১৪ মে শনিবার স্বপ্ন বিলাস হোটেলের ১০৪ নাম্বার রুমে কিশোরীকে বিয়ের আশ্বাস দিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরে ভুক্তভোগীকে অর্নব তার ভগ্নিপতির সহায়তায় তার এক বন্ধুর বাসায় নিয়ে যায়। সেখানে বিয়ের চেষ্টা করে বয়স কমের কারণে ব্যার্থ হয়ে কিশোরীকে ১৬ মে ময়মনসিংহে নিয়ে আসে। ময়মনসিংহ থেকে মাহেন্দ্র যোগে শিবপুর পল্লী বিদ্যুৎ উপ কেন্দ্রের কাছে কিশোরীকে রেখে অর্নব পালিয়ে যায়। পরে ভুক্তভোগী কিশোরী অর্নবকে অনেক খুঁজাখুঁজি করে না পেয়ে নিরুপায় হয়ে বাড়িতে এসে পরিবারকে বিষয়টি জানালে ভুক্তভোগীর বাবা সামিউল হাসান অর্নবকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।
এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান জানান, ধর্ষণের অভিযোগে ভিকটিমের বাবা বাদী হয়ে মামলা করেছেন। ভিকটিমকে জবানবন্দির জন্য আদালতে ও ডাক্তারি পরিক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।##