September 25, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, January 20th, 2022, 8:38 pm

ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে সংঘর্ষ আহত ৫

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে দুই পক্ষের ৫ জন আহত হয়েছে। উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। গুরুতর আহত ৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবিষয়ে মোসলেম উদ্দিন বাদী হয়ে ৬ জনেকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, হারুয়া গ্রামের বাসির উদ্দিনের সাথে একই গ্রামের হাবিবুর রহমানের জমি জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের হিসেবে বুধবার হাবিবুর রহমান ও তার লোকজন বাসির উদ্দিনের বাড়িতে সশস্ত্র হামলা চালায়। এসময় হামলাকারীরা ঘরের ষ্টীলের দরজা জানালা কুপিয়ে কেটে ফেলে। বাড়ির লোকজন হামলাকারীদের বাঁধা দিতে গেলে উভয় পক্ষে মাঝে সংঘর্ষের সূত্রপাত হয়। সংঘর্ষে বাসির উদ্দিন (৪৫) ইসলাম উদ্দিন (৫০) জালাল উদ্দিন (৪০) আহত হন। আহতদের মধ্যে বাসির উদ্দিন ও ইসলাম উদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অপরদিকে বিবাদী হাবিবুর রহমান জানান, সংঘর্ষে তার লোকজনের মাঝে ফজলুর রহমান (৫৫), হযরত আলী (৫৩) আহত হয়েছে। তন্মধ্যে ফজলুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকেও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদের মিয়া জানান, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।