June 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 26th, 2022, 8:36 pm

ঈশ্বরগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর পেল ৪৬ পরিবার

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে ঘর পেল ৪৬ ভূমিহীন ও গৃহহীন পরিবার। মঙ্গলবার মুজিববর্ষ উপলক্ষে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশে একযোগে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন করেন।
প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর ঈশ্বরগঞ্জ জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ হাফিজা জেসমিনের সভাপতিত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ও প্রধানমন্ত্রীর পক্ষে ৪৬ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমির কবুলিয়ত দলিল, নামজারি খতিয়ান ও গৃহের সনদ, চাবি হস্তান্তর করেন জাতীয় সংসদ সদস্য ফখরুল ইমাম।
গৃহ হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ হাফিজা জেসমিন জানান, ঈশ্বরগঞ্জ উপজেলা ৪৬ টি ঘরের মধ্যে ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নে আশ্রবপুর ১৬টি, সোহাগী দড়িবড়বাগ ২টি, আঠারবাড়ি বেহেত্তরী ১২টি, উচাখিলা মরিচারচর ৫টি, তারুন্দিয়া রামনগর ৫টি, ঈশ্বরগঞ্জ পৌরসভার শিমরাইল ৬টি।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম ফরিদুল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা হাসান পলি, উপজেলা সহকারী কমিশনার ভূমি মাহবুবুর রহমান, অফিসার ইনচার্জ মোঃ আব্দুল কাদের মিয়াসহ প্রিন্ট ও ইলেক্ট্রোনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।