December 8, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, November 17th, 2021, 7:56 pm

ঈশ্বরগঞ্জে প্রাইমারি আর সি সি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পানি সরবরাহ স্যানিটেশন ব্যবস্থার সম্প্রসারণ ও উন্নয়ন প্রকল্পের আওতায় প্রাইমারি আর সি সি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৭ নভেম্বর) থানা চত্বরে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল ও পৌরসভার উদ্যোগে ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার।
ঈশ্বরগঞ্জ জনস্বাস্থ্য বিভাগের উপ সহকারী প্রকৌশলী আবুল কায়সার তালুকদার জানান, দত্তপাড়ার রাশিদ ডিলারের বাড়ি থেকে নলগরিয়া খালের শেষাংশের থানা ব্রিজ পর্যস্ত ৫’শ মিটার প্রাইমারি আর সি সি ড্রেন নির্মাণ করা হবে। টিকাদারী প্রতিষ্ঠান রুমি কন্সট্রাকশন ২কোটি ৪০লক্ষ টাকা ব্যয়ে এ নির্মাণ কাজ সম্পন্ন করবে। ঈশ্বরগঞ্জ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ও পৌরসভার যৌথ উদ্যোগে এ ড্রেন নির্মাণ কাজটি বাস্তবায়ন করা হবে।
যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূইয়া সুমনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হলুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরিদুল্লাহ ফরিদ, উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহব্বায়ক সামি উসমান গণি, সাবেক প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, কাউন্সিলর আজিজুর রহমান জীবন, ওসি তদন্ত জহিরুল ইসলাম মুন্না, এলাকাবাসী শাহিন আলম মিন্টু প্রমূখ।#