June 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 22nd, 2022, 8:37 pm

ঈশ্বরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক প্রেমিকা। শনিবার থেকে প্রেমিকের বাড়িতে অবস্থান করছে প্রেমিকা।
জানা যায়, উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগী গ্রামের কাজিম উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (২৮) এর সাথে এক নারীর দীর্ঘ ১৩ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। ইতোমধ্যে আগামী বৃহস্পতিবার দেলোয়ার হোসেনের বিয়ে ঠিক হয়েছে এমন খবর পেয়ে শনিবার দিবাগত রাত থেকে প্রেমিক দেলোয়ারের বাড়িতে গিয়ে ওই নারী বিয়ের দাবিতে অবস্থান শুরু করেছে।
দেলোয়ারের বাড়িতে অবস্থানরত ওই নারী জানান, স্কুল জীবন থেকে দেলোয়ার হোসেনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ ১৩ বছর যাবৎ দেলোয়ারের সাথে আমার সম্পর্ক চলে আসছে। প্রেমের ওই সম্পর্কে বিয়ের আশ্বাসে দেলোয়ারের সাথে শারীরিক সম্পর্কও হয়েছে। এতো কিছুর পরও হঠাৎ সে অন্য জায়গায় বিয়ে করছে জানতে পেরে বিয়ের দাবিতে তার বাড়িতে অবস্থান নিয়েছি। তবে এ বিষয়ে দেলোয়ারের কোন মন্তব্য পাওয়া যায়নি।
অবস্থানরত ওই নারীর চাচা আমিনুল ইসলাম জানান, প্রায় ১৩/১৪ বছর পূর্ব থেকে তাদের সম্পর্ক চলে আসছে। দেলোয়ার ইন্টার পর্যন্ত পড়াশুনা করে ময়মনসিংহে ব্রাকে চাকুরী করছে। শনিবার দিবাগত রাতে ৯৯৯ নাম্বারে ফোন দেয়ার পর রবিবার ভোর ৫টায় থানা থেকে বাড়িতে পুলিশ এসেছিল। পরে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে।
এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাছিনুর রহমান বলেন, এ বিষয়ে কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।#