July 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, July 17th, 2022, 6:56 pm

ঈশ্বরগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ (ঈশ্বরগঞ্জ) :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোবরার সকালে ওই লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মো. মোস্তাছিনুর রহমান।
জানা যায়, উপজেলা পৌর সদরের কাকনহাটি গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মানিক মিয়া (৩৫) শনিবার দিবাগত রাতে প্রতিদিনের মতো খাবার খেয়ে স্ত্রী সন্তানদের নিয়ে নিজ রুমে ঘুমিয়ে পরে। গভীর রাতে হঠাৎ তার স্ত্রী তাকে রুমে না পেয়ে বাড়ির বিভিন্ন জায়গায় খোজাখুজির এক পর্যায়ে পাশের একটি রুমে মানিককে ফ্যানে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্ত্রী। এসময় স্ত্রীর ডাক চিৎকারে পরিবারের লোকজন এসে দেখে মানিকের লাশ ঝুলে আছে। তবে তার পরিবার বলছে ভাইয়ের সাথে তার পারিবারিক জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ভাইয়ের উপর অভিমান করে সে আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত মানিক মিয়া পেশায় একজন সিএনজি চালক ছিলেন। তার স্ত্রী এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মো. মোস্তাছিনুর রহমান বলেন, এবিষয়ে থানায় একটি অপমত্যুর মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেলে মর্গে পাঠানো হয়েছে।