May 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, March 16th, 2022, 8:43 pm

ঈশ্বরগঞ্জে যুবতীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক আটক

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ :
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক যুবতীকে ধর্ষণ করা হয়েছে। ধর্ষণের আভিযোগ এনে ভিকটিম বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মঙ্গলবার দিবাগত রাতে পুলিশ ওই ধর্ষককে উপজেলার ভাইদগাঁও এলাকা থেকে আটক করে বুধবার আদালতে প্রেরণ করেছে। ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল কাদের মিয়া।
থানা পুলিশ ও মামলার এজহার সূত্রে জানা যায়, উপজেলার ঈশ্বরগঞ্জ ইউনিয়নের ভাইদগাঁও গ্রামের নুরুল ইসলামের পুত্র জীবুল মিয়া(৪০) জাটিয়া ইউনিয়নের জাটিয়া গ্রামের এক যুবতীর (১৯) সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিভিন্ন সময়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। সর্বশেষ ১৪মার্চ বিয়ের বিষয়ে কথা আছে বলে মোবাইল ফোনে চরহোসেনপুর উচাখিলা রোডের ইসরাফিল আর্মির বাসায় ডেকে এনে ইচ্ছার বিরুদ্ধে রাতে ধর্ষণ করে।
পরে ধর্ষিতা বিয়ের চাপ দিলে ধর্ষক জীবুল মিয়া তালবাহানা করায় বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ জীবুলকে মঙ্গলবার রাতে আটক করে থানায় নিয়ে আসে। জীবুল বিবাহিত তার স্ত্রী ও সন্তান রয়েছে।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল কাদের মিয়া জানান, আসামীকে আটক করে আদালতে ও ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।#