May 30, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, April 3rd, 2023, 10:39 am

ঈশ্বরগঞ্জে রাস্তা নিয়ে বিরোধে মারামারি আহত তিন

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ (ঈশ্বরগঞ্জ) :

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে রাস্তা নিয়ে বিরোধে নারীকে পেটানোর অভিযোগ উঠেছে ইউপি সদস্যের বিরুদ্ধে। শুধু তাই নয়, ভিডব্লিউবি (সাবেক ভিজিডি) কার্ড দেয়ার নামে ১০ হাজার টাকা নেওয়ারও অভিযোগ উঠেছে ওই ইউপি সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় মারামারিতে আহত হয়েছেন তিনজন। অভিযুক্ত ইউপি সদস্য মাসুদ রানা উপজেলার উচাখিলা ইউনয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য। এ ঘটনায় ঈশ্বরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। অভিযোগ সূত্রে জানা গেছে, ওই ইউপি সদস্য ভিডব্লিউবি কর্মসূচির দুইটি কার্ড দেওয়ার নামে নজরুল ইসলাম ও আজিজুল হকের কাছ থেকে দশ হাজার টাকা নেয়। টাকা নেয়ার পর কার্ড না দিয়ে তালবাহানা করতে থাকে ওই ইউপি সদস্য। এ ঘটনার জেরে ওই মেম্বারের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় মেম্বার আজিজুল হককে গালমন্দ করে এবং প্রাণনাশের হুমকি দেয়। গত ৩১ শে মার্চ আজিজুলের বাড়ির সামনে গিয়ে মেম্বার পুনরায় গালিগালাজ ও হুমকি প্রদান করে। এসময় আজিজুলের স্ত্রী হাজেরা খাতুন বাধা দিলে মেম্বার ক্ষিপ্ত হয়ে আজিজুলের স্ত্রীকে মারধর করে। এসময় আজিজুল ও তার ভাই নজরুল এগিয়ে আসলে তাদেরকেও মারধর করা হয়। এ ঘটনায় ওই মেম্বারকে অভিযুক্ত করে আজিজুল হক ঈশ্বরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগ দায়েরের পর থেকে বাদী বিবাদীর ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ ব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য মাসুদ রানা তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, চলাচলের রাস্তাকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধে তাদের সাথে আমার গোলযোগ হয়। আর আমাকে সামাজিকভাবে হেয় করার স্বার্থে ভিডব্লিউবি কার্ডের নামে টাকা নেওয়ার মিথ্যা অভিযোগ আনেন বলে জানান তিনি।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।