November 29, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, November 1st, 2022, 12:55 pm

ঈশ্বরগঞ্জে স্কুল ছাত্রী অপহরণকালে ২ কিশোর আটক

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ (ঈশ্বরগঞ্জ) :

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পরিক্ষা শেষে বাড়ি ফেরার পথে এক স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার পথে জনতা ২ কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করে। সোমবার আটককৃতদের আদালতে প্রেরণ করলে তাদেরকে গাজীপুর কিশোর আদালত প্রেরণ করে। এঘটনাটি ঘটেছে রোববার উপজেলার সোহাগী ইউনিয়নের হাটুলিয়া গ্রামে।
জানা যায়, উপজেলার সোহাগী স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী টেস্ট পরিক্ষা শেষে মায়ের সাথে বাড়ি ফেরার পথে একদল যুবক মাকে মারধর করে মেয়েকে জোর পূর্বক অপহরণ করে সিএনজি যোগে নিয়ে যাওয়ার সময় মা ও মেয়ের আত্ম চিৎকারে পথচারীরা পথরোধ করে ২জনকে আটক করে।
আটককৃতরা হচ্ছে গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের ভালুকাপুর গ্রামের আব্দুস সাত্তারের পুত্র রিয়াদ ও একই গ্রামের শাহজাহানের পুত্র সোহেল। পরে স্থানীয় পথচারীরা থানায় খবর দেয়। খবর পেয়ে এসআই সায়েদুর রহমান আটককৃত ২ যুবককে থানায় নিয়ে যায়।
এঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে মূল অপহরণকারী ভালুকাপুর গ্রামের আবুল হাসেমের পুত্র হৃদয় শাহীন (২১), আশিকুর রহমান (১৭), একই গ্রামের আব্দুস সাত্তারের পুত্র রিয়াদ মিয়া (১৭), শাহজাহানের পুত্র সোহেল হাসান (১৭) ও আরো ২/৩ জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, এঘটনায় থানায় মামলা হয়েছে। ইতিমধ্যে ঘটনায় জড়িত ২জনকে আটক করা হয়েছে। আটককৃতদের সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে। বাকীদের আটকের চেষ্টা চলছে।