July 21, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 25th, 2023, 7:33 pm

একই ছাদের নিচে আবারও রাহুল-প্রিয়াংকা

অনলাইন ডেস্ক :

দীর্ঘদিন ধরেই আলাদা থাকতেন টলিউডের আলোচিত তারকা দম্পতি রাহুল অরুণোদয় ব্যানার্জি এবং প্রিয়াংকা সরকার। রাহুল-প্রিয়াংকার দাম্পত্য জীবনে নানা জটিলতার খবর কম শোনা যায়নি। তবে এবার সব জটিলতাকে দূরে সরিয়ে, একমাত্র পুত্র সহজের মুখ চেয়ে বিচ্ছেদ ভুলে ফের একই ছাদের নিচে থাকতে চলেছেন জনপ্রিয় এই তারকা জুটি। ২০১৮ সাল থেকে তাদের মধ্যে যে আইনি লড়াই চলছিল তাও প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছেন রাহুল ও প্রিয়াংকা।

রাজ চক্রবর্তীর ‘চিরদিন তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে টলিউডে অভিষেক হয় রাহুল-প্রিয়াংকার জুটি। এরপর থেকেই দুজনের প্রেমের গুঞ্জন ছড়ায়। সেই সময় রাহুল-প্রিয়াংকা জুটি বেঁধে অনেক সিনেমা দর্শককে উপহার দিয়েছেন। পরবর্তী সময় দুজনে বিয়েও করেন। বিবাহিত জীবন বেশ সুখেই কাটছিল। কিন্তু সহজের জন্মের পর দুজনের মধ্যে সমস্যা শুরু হয়। দাম্পত্য অশান্তির কারণে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন এই তারকা দম্পতি। প্রিয়াংকার অভিযোগ ছিল, রাহুল অত্যাচার করেন তার উপর। সম্পর্কের ইতি টানলেও, রাহুলকে মাঝে মধ্যেই দেখা যেত, ছেলে সহজের সঙ্গে সময় কাটাতে। ছেলের মুখ চেয়ে কয়েক বার সহজ এবং রাহুলের সঙ্গে একই ফ্রেমে ধরাও দিয়েছেন প্রিয়াংকা।

তখন থেকেই জল্পনা শুরু হয়েছিল, তবে কি এক হতে চলেছেন এই তারকা জুটি? যদিও সেই প্রশ্নের উত্তর এতদিন মেলেনি। তবে এবার রাহুল নিজেই সংবাদমাধ্যমকে তার এবং প্রিয়াংকার একসঙ্গে থাকার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। এই সময়কে রাহুল বলেন, ‘মামলা আর চালাব না, অনেক ভাবনা চিন্তা করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই মতো আমরা মেমোরান্ডামে সইও করেছি। দুই পক্ষের আইনজীবীদের জানিয়ে রাখা হয়েছে। কারণ আদালতে যাওয়ার পরবর্তী তারিখ জুলাইতে। আমাদের এই সিদ্ধান্তের আইনি ঘোষণা হবে তখনই। আমাদের জন্য সহজ কষ্ট পাবে, সেটা চাইনা। আমরা একসঙ্গে থাকবো জেনে ভীষন খুশি সহজ।’