December 8, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, September 9th, 2021, 7:09 pm

এক দিনে ২ বার করোনা টিকা নিয়ে হাসপাতালে ভর্তি নারী!

ছবি: ইউএনবি

একদিনে দুইবার করোনার টিকা নেয়ার পর শারীরিক অসুস্থতা অনুভব করায় এক নারী হাসপাতালে ভর্তি হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মঙ্গলবার এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ফেন্সী আকতার (৩৯) উপজেলার চাড়োল ইউনিয়নের ছোট সিঙ্গীয়া গ্রামের তাজিম উদ্দীনের স্ত্রী। বর্তমানে তিনি অসুস্থ অবস্হায় বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন ।

ফেন্সী আকতার জানান, মোবাইল ফোনে ম্যাসেজ আসার পর দ্বিতীয় ডোজ করোনার ভ্যাকসিন নিতে তিনি স্বামীর সাথে হাসপাতালে যান। হাসপাতালের টিকা দেয়ার বুথে কর্মরত নার্সকে টিকা নেয়ার কার্ড দিলে তিনি আমাকে ভ্যাকসিন দিয়ে দেন। বসে থাকার একটু পরেই আরেকজন নার্স এসে আমাকে আবার টিকা দেন। ভ্যাকসিন নিয়েছি এমনটা বললে ওই নার্স বলেন কিছুই হবে না। তবে সমস্যা দেখা দিলে আমাদের বলবেন।

স্বামী তাজিম উদ্দীন বলেন, অসাবধানতার কারণে একইদিনে সিনোফার্মের ২বার ভ্যাকসিন দেয় নার্স। প্রথম ডোজসহ তিন বার টিকা নেয়া হয়ে গেল। শারিরিক অসুস্থ হওয়ায় স্ত্রীকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে । ভুল করেন নার্স কিন্তু হাসপাতালে চিকিৎসা করাতে ওষুধ ও ইনজেকশন কিনতে ক্ষতিগ্রস্ত হচ্ছি আমি।

এব্যাপারে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আবুল কাসেম বলেন, টিকা নিতে আসা লোকজন বুথে প্রচণ্ড ভিড় করেন । প্রতিদিন এসব সামলাতে হিমসিম খেতে হচ্ছে। সেই নারী এখন ভালো আছেন। একইদিনে দুই বার ভ্যাকসিন নেয়ার কারণে তিনি মানসিক সমস্যায় ভুগছেন।

–ইউএনবি