June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 16th, 2024, 7:58 pm

এক সময় বুবলীতে মুগ্ধ ছিলেন পরী

অনলাইন ডেস্ক :

ঢালিউডের দুই জনপ্রিয় নায়িকা শবনম বুবলী ও পরীমণির মধ্যে নেতিবাচক মনোভাব কমবেশি অনেকেরই জানা। কদিন আগেও দুজনের সামাজিক মাধ্যমের ঝগড়া নিয়ে ঝড় উঠেছিল নেটদুনিয়ায়। অথচ এই পরীমণিই একসময় ছিলেন বুবলীর ভক্ত। ৮ বছর আগে বুবলীর হাসি ও চোখ দেখে মুগ্ধ ছিলেন তিনি। সংবাদমাধ্যম অনুযায়ী, নিজের ফেসবুকে বুবলীর প্রশংসা করে একটি পোস্টও দিয়েছিলেন পরীমণি। যদিও সেটা ৮ বছর আগের ঘটনা। কিন্তু এই ৮ বছরে অনেক কিছুই পরিবর্তন হয়ে গেছে। বুবলীর প্রতি পরীমণির সেই মুগ্ধতাও কেটে গেছে। কিন্তু পরীমণির ফেসবুকে থেকে গেছে সেই পোস্ট।

২০১৬ সালের একটি পোস্টে পরীমণি লিখেছিলেন, এইটুকুই বলার ঈদ মানেই নাম্বার ওয়ান শাকিব খান। ঈদ মানেই শাকিব খানের ছবি। বস বরাবরের মতো জাস্ট ফাটিয়ে দেবে ইনশাহ্আল্লাহ। হ্যালো বুবলি দি এত্ত এত্ত ভালোবাসা আর একটা হাগ তোমার জন্যে। তোমাকে যে কি বলবো বুঝতে পারছি না। তুমি অনেক লাকি একটা গার্ল। পরীমণি ওই পোস্টে আরও বলেন, আমার জানা মতে আমাদের ইন্ডাস্ট্রিতে তুমিই একমাত্র হিরোইন যার কিনা ক্যারিয়ারের প্রথম দুটো ছবিই দেশের নম্বর ওয়ান হিরোর সাথে, রনি দার মতো মেকার, ভালো প্রডাকশনের বিগ বাজেটের ছবি দিয়ে ঈদে অভিষেক পাচ্ছো। আর আমি কিন্তু ইতোমধ্যে তোমারও ফ্যান হয়ে গেছি। তোমার হাসি চোখ মাশআল্লাহ্। বাকিটা ফ্যান হবো ঈদে তোমার ছবি দেখে।

কদিন আগে বুবলীর পোস্ট করা একটি ভিডিও দেখে পরীমণি বলেছিলেন, আপা গো আপা ! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন ডেলিভারি থেকে সব ! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা। বুবলীও পাল্টা বলেছিলেন, লিখলেন, পাশের দেশে টলিউড বা বলিউড ইন্ডাস্ট্রিতে লাস্ট কয়েক বছর মিল থাকছে অধিকাংশ বিয়ে তে যেখানে বিয়ের ড্রেসের কালার, অ্যারেঞ্জমেন্ট, বর কনের আসা থেকে শুরু করে অনেক প্রেজেন্টেশনেই মিল থাকছে, পৃথিবীতে অনেক সিনেমা আছে যার গল্প অন্য গল্পের সাথে অনেক মিলে যায়।