June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, October 3rd, 2023, 7:22 pm

এত টাকা কোথায় পান পরীমণি?

অনলাইন ডেস্ক :

ঢালিউডের আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। সম্প্রতি এ নায়িকা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তার এত টাকা আয়ের উৎস কোথায়? দেশের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম ‘বঙ্গো’কে দেয়া বিশেষ এ সাক্ষাৎকারে এমন প্রশ্নের মুখোমুখি হন পরী। জবাবে এক মুহূর্ত দেরি না করে চমকপ্রদ তথ্য দেন নায়িকা। তিন মিনিট ১৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, সাক্ষাৎকারে পরী বলছেন, তার অবর্তমানে তাকে নিয়ে অনেকেই নিজের ইচ্ছামতো বায়োগ্রাফি বানান। যেমন, পরীর তিন, চারটা বিয়ে কিংবা পরীর দুটি বাচ্চা আছে ইত্যাদি। এসব লোক পরীরই কাছের লোক।

ভিডিও কন্টেন্ট তৈরি করে ভাইরাল হওয়ার জন্য এই যে মিথ্যাচার, তা একদমই পছন্দ করেন না নায়িকা। পরী আরও বলেন, ‘যখন ওই মানুষদের সামনে আমি দাঁড়াব, তখন কী হবে জানি না। তবে তাদের মিথ্যাচার কীভাবে আমার কাছে হ্যান্ডেল করবে তাতে যেন তারা প্রস্তুত থাকেন।’ সাক্ষাৎকারের একপর্যায়ে পরীকে জিজ্ঞাসা করা হয়, এত টাকা তিনি কোথায় পান? খানিকটা হেসেই পরীর উত্তর, ‘বঙ্গো দেয়।’ বঙ্গোকে দেয়া পরীর ওই সাক্ষাৎকারের ভিডিও থেকে আরও জানা যায়, জীবনে অনেককেই পিটিয়েছেন পরী।

কিন্তু কেউই পরীর কাছে মার খাওয়ার কথা প্রকাশ্যে আনেননি মিডিয়ায়। খুব শিগগিরই আরও একজনকে পেটানোর প্ল্যান করেছেন তিনি, মিডিয়ায় সে কথাও স্বীকার করেছেন অভিনেত্রী। নিজের ভেরিফাইড ফেসবুকে শেয়ার করা বঙ্গোকে দেয়া ওই বিশেষ সাক্ষাৎকারে আরও জানতে চাওয়া হয়, কাকে পেটাবেন পরী? এমন প্রশ্নে পরী তার উত্তর দেননি। বলেছেন, তার নাম বলে দিলে সে সতর্ক হয়ে যাবে। তাই এখন নামটা বলতে চাইছি না। তাছাড়া মার খাওয়ার পর তার নাম এমননিতেই সবাই জানতে পারবে।