June 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, October 13th, 2023, 7:33 pm

এবার অঞ্জন দত্তের সিনেমায় তমা মির্জা

অনলাইন ডেস্ক :

প্রথমবারের মতো বাংলাদেশের ওটিটিতে কাজ করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় গায়ক, অভিনেতা ও পরিচালক অঞ্জন দত্ত। সিরিজটিতে তার সঙ্গে পর্দায় দেখা যাবে চিত্রনায়িকা তমা মির্জাকে। জানা গেছে, দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য ‘দুই বন্ধু’ নামে একটি মিউজিক্যাল ওয়েব সিরিজ নির্মাণ করছেন তিনি। পরিচালনার পাশাপাশি সিরিজটিতে অভিনয়ও করবেন অঞ্জন দত্ত। সিনেমায় তমা মির্জা ছাড়া আরও থাকছেন দুই বাংলার একঝাঁক জনপ্রিয় অভিনয়শিল্পী।

এ প্রসঙ্গে তমা মির্জা বলেন, অঞ্জন দত্তের পরিচালনায় কাজ করব, এটা ভেবে অনেক উত্তজনা কাজ করছে। দারুণ একটি গল্পে নির্মাণ হচ্ছে সিরিজটি। শিগগিরই সিরিজটির কাজ শুরু হবে। শুটিং করার পর পুরো জার্নির অভিজ্ঞতা শেয়ার করতে পারব। আপাতত শুটিং শুরুর অপেক্ষায় আছি। মিউজিক্যাল এই ওয়েব সিরিজটিতে বড় চমক হিসেবে থাকছে অঞ্জন দত্তের গাওয়া নতুন ছয়টি গান। ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন হাসিবুল হাসান তানিম।

এর আগে, গত ৩০ সেপ্টেম্বর ঢাকার শ্রোতাদের গান শোনাতে ঢাকায় এসেছিলেন অঞ্জন দত্ত। ওই দিন সন্ধ্যায় ঢাকার তেজগাঁওয়ের আলোকি কনভেনশন সেন্টারে ‘অঞ্জন দত্ত ইন মেট্রোপলিস’ শিরোনামের কনসার্টে গান পরিবেশন করেন তিনি। স্টেজে গান গাওয়ার ফাঁকেই নতুন এই ওয়েব সিরিজের ঘোষণা দেন অঞ্জন। সে সময় গায়ক জানিয়েছিলেন, তার পরিচালনায় কাজ করবেন বাংলাদেশ ও ভারতের অভিনয়শিল্পীরা। সিরিজটিতে উঠে আসবে আনন্দ, ভালোবাসা ও বন্ধুত্বের গল্প।