May 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, March 13th, 2024, 8:29 pm

এবার ঈদে আসছে চঞ্চল চৌধুরীর ‘রুমি’

অনলাইন ডেস্ক :

ওটিটি’র সিরিজ-এ চঞ্চল চৌধুরী মানেই ভিন্নকিছু। এছাড়া সাম্প্রতিক সময়ে ফিকশন নির্মাণে দারুণ সাড়া ফেলেছেন ভিকি জাহেদ। এই দুই মেধাবী নির্মাতা-অভিনেতার জুটি হয়ে নতুন সিরিজ হতে যাচ্ছে। যার শিরোনাম ‘রুমি’। ঈদে ‘রুমি’ নিয়ে আসছেন চঞ্চল চৌধুরী। তকদীর ও কারাগার এই দুটি ওয়েব সিরিজ দিয়ে বাংলা ওটিটি দুনিয়ায় সাড়া ফেলে ছিলেন চঞ্চল চৌধুরী। শুধু বাংলাদেশ নয়, কাজ দুটির সুবাদে তিনি পশ্চিমবঙ্গেও দর্শকদের কাছে আলাদা পরিচিতি অর্জন করেন। নতুন খবর, আরও এক নতুন ওয়েব সিরিজে অভিনয় করলেন চঞ্চল চৌধুরী।

চঞ্চলকে নিয়ে সিরিজটি পরিচালনা করেছেন পুনর্জন্ম, কাজলের দিনরাত্রি, রেডরাম, আমি কী তুমি নির্মাণ করে সুনাম অর্জনকারী নির্মাতা ভিকি জাহেদ। এবারই প্রথম ভিকির নির্দেশনায় কোনো কনটেন্টে কাজ করলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল। এতে একজন গোয়েন্দার চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। যে চরিত্রটি ভার্সেটাইল এই অভিনেতার জন্যেও একেবারে নতুন! রহস্যে ঘেরা থ্রিলার ধাঁচের একটি গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘রুমি’। সংশ্লিষ্টরা এখনই এ ব্যাপারে মুখ খুলতে চাননি। এমনকি নির্মাতা ভিকি জাহেদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি।

চঞ্চল ছাড়াও অভিনয় করেছেন আবদুন নূর সজল, রিকিতা নন্দিনী শিমু, দীপা খন্দকার। আসন্ন ঈদ উপলক্ষে হইচই অ্যাপে সিরিজটি মুক্তি পেতে পারে। চঞ্চল অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। একটি সৃজিত মুর্খাজির পরিচালনায় প্রয়াত বিখ্যাত নির্মাতা মৃণাল সেনের বায়োপিক ‘পদাতিক’, যেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল। আরেক ছবি রেদওয়ান রনির পরিচালনায় ‘দম’ শুরু হবে আগামীতে।