February 1, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, December 15th, 2022, 8:21 pm

এবার বিজয় দিবস ক্রিকেটে মিঠুন-সৌম্যরা

অনলাইন ডেস্ক :

প্রতি বছরের মতো এবারও বিজয় দিবস প্রদর্শনী ক্রিকেট আয়োজন করছে বিসিবি। বেশ কবছর ধরে সাবেক ক্রিকেটারদের নিয়ে হয়ে আসছিলেন এই ম্যাচ। এবার এই ম্যাচের দুই দল সাজানো হয়েছে এই সময়ের ক্রিকেটারদের নিয়ে। মহান মুক্তিযুদ্ধের বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ক্রিকেটার শহীদ আবদুল হালিম চৌধুরী জুয়েল ও শহীদ ক্রীড়া সংগঠক মুশতাক হোসেনের নামে দুই দলে ভাগ হয়ে খেলবেন সৌম্য সরকার, আফিফ হোসেন, আকবর আলি, নাসুম আহমেদরা। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৫২তম বিজয় দিবসে সকাল ১০টায় শুরু হবে প্রদর্শনী টি-টোয়েন্টি ম্যাচটি। গত বছর এ ম্যাচ খেলেছিলেন হাবিবুল বাশার, জাভেদ ওমর, খালেদ মাসুদ, আতহার আলি খানদের মতো জাতীয় দলের সাবেক ক্রিকেটাররা। ওই ম্যাচে ৬০ রানের ইনিংস খেলেন আতহার আলি খান। এবার জাতীয় দলের কয়েকজনের সঙ্গে দলের আশপাশে থাকা ক্রিকেটারদের রাখা হয়েছে দুই দলে। চলতি চট্টগ্রাম টেস্ট শুরুর আগে বাংলাদেশের নেটে বোলিং করে যাওয়া রিশাদ হোসেন, নাঈম হাসান, আশিক উর জামান, রিপন মন্ডলরাও খেলবেন ম্যাচটি।
শহীদ জুয়েল একাদশ: মোহাম্মদ মিঠুন, নাহিদুল ইসলাম, নাসুম আহমেদ, জিয়াউর রহমান, আফিফ হোসেন, মুনিম শাহরিয়ার, মৃত্যুঞ্জয় চৌধুরী, মুনিম শাহরিয়ার, নাঈম ইসলাম, মোহাম্মদ নাঈম, নাসির হোসেন, আলাউদ্দিন বাবু, কামরুল ইসলাম রাব্বি, আরাফাত সানি ও রিশাদ হোসেন।
শহীদ মুশতাক একাদশ: আমিনুল ইসলাম বিপ্লব, সানজামুল ইসলাম, সৌম্য সরকার, মোহাম্মদ সাইফউদ্দিন, আকবর আলি, রাকিবুল হাসান, সৈকত আলি, ফজলে মাহমুদ, শাহাদাত হোসেন, শামীম হোসেন, তানজিদ হাসান, আশিক উর জামান, রিপন মন্ডল ও নাঈম হাসান।