May 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, March 2nd, 2023, 10:47 am

এভারকেয়ার হসপিটালে শুরু হয়েছে রমজান পূর্ববর্তী স্বাস্থ্য পরীক্ষা প্যাকেজ

দেশের শীর্ষস্থানীয় স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান এভারকেয়ার হসপিটাল ঢাকা, পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে মাত্র ৩,৯৯৯ টাকায় রমজান পূর্ববর্তী স্বাস্থ্য পরীক্ষা প্যাকেজ চালু করেছে। বিশেষ এই প্যাকেজে সুস্বাস্থ্য বজায় রাখতে প্রয়োজনীয় বেশ কিছু স্বাস্থ্য পরীক্ষা এবং বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ গ্রহণের সুবিধা রয়েছে, একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়।

প্যাকেজে থাকছে; ফাস্টিং ব্লাড সুগার টেস্ট, এইচবিএ১সি, সিরাম ক্রিয়েটিনিন, কমপ্লিট ব্লাড কাউন্ট (সিবিসি), এসজিপিটি, ইউরিন (রুটিন মাইক্রোস্কোপিক পরীক্ষা), লিপিড প্রোফাইলসহ ডাক্তারের পরামর্শ এবং ডায়েট পরামর্শ। মূলত রোগীদের স্বাস্থ্যের সার্বিক অবস্থা বিশ্লেষণ ও প্রাথমিকভাবে যেকোন সম্ভাব্য রোগ সনাক্ত করার লক্ষ্যে প্যাকেজটি ডিজাইন করা হয়েছে।

এ প্রসঙ্গে এভারকেয়ার হসপিটাল ঢাকা’র সিইও ডা. রত্নদ্বীপ চাস্কার বলেন, “পবিত্র রমজান মাস উপলক্ষ্যে সাশ্রয়ী মূল্যে এই বিশেষ প্যাকেজটি চালু করতে পেরে আমরা আনন্দিত। সুস্বাস্থ্য বজায় রাখতে ও প্রাথমিকভাবে যেকোন সম্ভাব্য রোগ সনাক্ত করতে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করা খুবই গুরুত্বপূর্ণ। প্যাকেজটির মাধ্যমে রমজানের আগেই রোগীরা প্রয়োজনীয় স্বাস্থ্যপরীক্ষা, বিশেষজ্ঞ ডাক্তার ও ডায়েটিশানের পরামর্শ লাভের সুযোগ পাবেন।”

রমজান পূর্ববর্তী স্বাস্থ্য পরীক্ষা প্যাকেজটি বিশেষ ডিসকাউন্টে মাত্র ৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে, যা সকলের সাশ্রয়ের কথা বিবেচনা করে নির্ধারণ করা হয়েছে। রোগীরা এভারকেয়ার হসপিটাল ঢাকা’য় অ্যাপয়েন্টমেন্টের মাধ্যমে প্যাকেজটি নিতে পারবেন। রোগীদের সেরামানের স্বাস্থ্যসেবা নিশ্চিতে হাসপাতালে রয়েছে উন্নত ব্যবস্থাপনা, অত্যাধুনিক সুবিধা এবং অভিজ্ঞ চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী।

—-প্রেস বিজ্ঞপ্তি