November 30, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, October 27th, 2022, 4:26 pm

এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারকে বিদায় সংবর্ধনা

জেলা প্রতিনিধি, সিলেট :
সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জ্যোর্তিময় সরকার পিপিএম কে বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
এসএমপি সদর দপ্তরে পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ এ বিদায় সংবর্ধনা প্রদান করেন।
এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জুবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মু. মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. কামরুল আমিন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. ইয়াহিয়া আল মামুন উপস্থিত ছিলেন।
দীর্ঘদিন সুনামের সাথে সিলেট মেট্রোপলিটন পুলিশে বিভিন্ন বিভাগে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জ্যোর্তিময় সরকার পিপিএম । তিনি ১ ফেব্রুয়ারী ২০১৮ থেকে ১০ আগস্ট ২০১৯ পর্যন্ত এসএমপি’র দক্ষিণ বিভাগে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদে দায়িত্ব পালন করেন। উল্লেখিত সময়ে তিনি ক্লো-লেস মামলাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার প্রকৃত ঘটনা উদঘাটনে দক্ষতার পরিচয় দেন। তাছাড়াও তিনি পরবর্তী সময়ে শহরের যানজট নিরসনে ট্রাফিক বিভাগে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন।
এসএমপিতে শেষ কর্মকালীন সময়ে তিনি মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস শাখাসহ উত্তর বিভাগে দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। এসএমপির পক্ষ থেকে তার ভবিষৎ কর্মজীবনের জন্য শুভকামনা জ্ঞাপন করা হয়।