May 21, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 6th, 2022, 8:14 pm

এসএমপি’র গ্র্যান্ড মাস্টার প্যারেড সম্পন্ন

জেলা প্রতিনিধি, সিলেট :
সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) পুলিশ লাইন্স মাঠে গ্র্যান্ড মাস্টার প্যারেড রোববার (৬ মার্চ) সকাল সাড়ে আটটায় অনুষ্ঠিত হয়েছে।
প্যারেড কমান্ডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) ইয়াহিয়া আল মামুনের নেতৃত্বে এবং সুসজ্জিত বাদক দলের সমন্বয়ে উক্ত প্যারেডটি সুশৃঙ্খলভাবে পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফকে জেনারেল সালাম প্রদান করেন। সালাম গ্রহণ শেষে পুলিশ কমিশনার প্যারেড পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার মোঃ শফিকুল ইসলাম (ক্রাইম এন্ড অপস), উপ পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ কামরুল আমিন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) জাবেদুর রহমানসহ এসএমপি’র সকল অতিরিক্ত উপ-পুলিশ, সহকারী পুলিশ, অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন ইউনিটের পুলিশ সদস্যগণ।
এসময় পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ প্যারেডে উপস্থিত সকলকে বলেন, নিয়মিত শারীরিক প্রশিক্ষণ-প্যারেডের মানোন্নয়ের মাধ্যমে শারীরিক সুস্থতা বজায় রাখা, দক্ষতা ও পেশাদারিত্বের সাথে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা ডিউটি করার প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।