February 9, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, December 30th, 2022, 7:30 pm

এ বছর তিন তারকার ভরাডুবি

অনলাইন ডেস্ক :

২০২২ সাল প্রায় শেষ। করোনার পর এই বছরে কেউ হয়েছেন সফল, কেউ আবার ব্যর্থতার অভিশাপে জর্জরিত। জেনে নেব ২০২২ সালে বলিউডের তিন তারকার ব্যর্থতার গল্প। সংলাপ, সিনেমার নাম, গল্প, গান, পোস্টার থেকে শুরু করে চলতি বছর এমন বিষয় নেই, যা নিয়ে বিতর্ক হয়নি। তবে আমির খানের ‘লাল সিং চাড্ডা’কে ঘিরে বর্জনের ডাক যেন সবকিছুকে ছাড়িয়ে গেছে। অভিনেতার পুরোনো মন্তব্যকে কেন্দ্র করে ছবিটির বিরুদ্ধে রীতিমতো বিক্ষোভ হয়েছে।
অক্ষয় কুমার
নেটিজনদের মতে, বলিউডের অন্যতম আন্ডাররেটেড হিরো অক্ষয় কুমার। অসংখ্য সিনেমায় দুর্দান্ত অভিনয় করেও পুরস্কারের ঝুলিতে খুব বেশি কিছু নেই। ২০১২ থেকে ২০১৯ অক্ষয়ের বেশির ভাগ সিনেমাই ১০০ কোটি রুপির বেশি ব্যবসা করেছে। তবে চলতি বছর তার চারটি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পায়, একটি ওটিটিতে। দুঃখজনকভাবে, সবকটি সিনেমাই ব্যর্থ হয়। যদিও অভিনেতা নিজে ব্যর্থতার দায় স্বীকার করে সিনেমা নিয়ে নতুন করে ভাবার তাগিদ দিয়েছেন।
জ্যাকুলিন ফার্নান্দেজ
২০২২ সালে খবরের শিরোনামে মোটামুটি নিয়মিত ছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। অর্থ কেলেঙ্কারি ও ইডির তদন্তের মুখোমুখি হয়ে সমালোচনার শিকার হয়েছেন বহুবার। সুকেশের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগ ওঠে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের।
তার নামে অভিযোগপত্র জমা পড়েছে, সাত কোটি রুপির সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে, দফায় দফায় জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে। এমনকি অসুস্থ মাকে দেখতে ভারতের বাইরে যাওয়ার অনুমতি পাননি তিনি। সব মিলিয়ে চলতি বছরটা দুঃস্বপ্নের মতোই কেটেছে এই অভিনেত্রীর।
সূত্র: হিন্দুস্তান টাইমস