July 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, August 2nd, 2023, 7:51 pm

‘ওয়েলকাম ৩’-তে তারকার মেলা

অনলাইন ডেস্ক :

বহুল প্রতীক্ষিত কমেডি চলচ্চিত্র ‘ওয়েলকাম ৩’-এর তারকাখচিত কাস্টে আরও একজন অভিনেতাকে যুক্ত করা হয়েছে। চলচ্চিত্রের প্রযোজকরা তারকাখচিত সিনেমাটির পেছনে খরচ করতে কোনো কমতি রাখছেন না। পিঙ্কভিলার এক প্রতিবেদনে বলা হয়েছে, ববি দেওলকে এখন সিনেমাটিতে দেখা যাবে। অক্ষয় কুমার, আরশাদ ওয়ার্সি, সঞ্জয় দত্ত এবং সুনীল শেঠির সাথে ববি দেওলকেও অন্তর্ভুক্ত করা হয়েছে। সিনেমাটির একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, “ওয়েলকাম ৩ একটি চমৎকার হাস্যরসের স্ক্রিপ্ট হিসেবে সাড়া ফেলতে যাচ্ছে। তাই প্রযোজকরা এই সিনেমার জন্য বোর্ডে একটি বড় তারকাখচিত কাস্ট রাখতে যাচ্ছেন।

ফিরোজ নাদিয়াদওয়ালা ‘ওয়েলকাম ৩’-এর জন্য অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, সুনীল শেঠি, আরশাদ ওয়ার্সির পর এখন ববি দেওলকে নিতে সক্ষম হয়েছেন।” সূত্রটি জানিয়েছে, “২০২৪ সালে ‘ওয়েলকাম ৩’-এর চিত্রগ্রহণের কাজ শুরু হবে বলে আশা করা হচ্ছে এবং পাঁচজন পুরুষ প্রধানের পাশাপাশি শীর্ষস্থানীয় নারী অভিনেত্রীদেরও দেখা যাবে এতে। গল্পের কেন্দ্রবিন্দু একটি বিয়েকে ঘিরে যা দর্শকদের তুমুল বিনোদন দেবে বলে আশা করা হচ্ছে।”

দীর্ঘদিন ধরেই ভক্তরা প্রতীক্ষায় ছিলেন ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী চলচ্চিত্রের। অক্ষয় কুমারের হাত ধরে শুরু হওয়া এই ফ্র্যাঞ্চাইজির দুটি সিনেমাই বক্স অফিসে দারুণ সফল। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়েলকাম’-এ ছিলেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, নানা পাটেকর, অনিল কাপুর, পরেশ রাওয়ালরা।

এরপর ২০১৫ সালে মুক্তি পায় ‘ওয়েলকাম ব্যাক’। অক্ষয়ের শিডিউল ব্যস্ততার কারণে তিনি দ্বিতীয় কিস্তি ছেড়ে দেন। ফলে নায়ক হিসেবে ছিলেন জন আব্রাহাম আর নায়িকা হন শ্রুতি হাসান। এতেও ছিলেন অনিল কাপুর, নানা পাটেকর, পরেশ রাওয়ালরা। তবে প্রথম কিস্তির মতো গল্প সেভাবে জমেনি। এর পর থেকেই ভক্তদের প্রত্যাশা ছিল অক্ষয়ের হাত ধরেই আসবে ‘ওয়েলকাম ৩’। ভক্তদের সেই প্রত্যাশা অবশেষে পূরণ হতে যাচ্ছে। কমেডি কিং অক্ষয়ের হাত ধরেই আসছে ‘ওয়েলকাম ৩’। সূত্র : বলিউড হাঙ্গামা