July 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, January 17th, 2024, 9:12 pm

কনকনে শীতে উষ্ণতা ছড়াচ্ছেন মিম

অনলাইন ডেস্ক :

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। কনকনে শীতের মধ্যেই উষ্ণতা ছড়াচ্ছেন এই তারকা। সামাজিক যোগাযোগামধ্যমে নিজের কিছু ছবি প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার এ অভিনেত্রী। সবুজ রঙের শর্ট পোশাকে মিমকে দেখা গেছে মোহনীয় রূপে। প্রকাশিত ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জীবনটা একটা পার্টি, এটার মতো সাজো!’ এরইমধ্যে নেটিজেনদের নজর কেড়েছে মিমের এই লুক। ভক্তদের প্রশংসায় ভাসছেন এ তারকা। তবে কেউ কেউ বিরূপ প্রতিক্রিয়াও জানিয়েছেন। ছবিগুলোতে মন্তব্য করেছেন শত শত অনুসারী। প্রতিক্রিয়া জানিয়েছেন ১০ হাজারের বেশি জন। এদিকে, দেশের উপর দিয়ে বয়ে যাচ্ছে শৈত্যপ্রবাহ। আর এরইমধ্যে পোশাক নিয়ে নায়িকার এমন রসিকতায় নেট দুনিয়ায় কেউ কেউ সমালোচনা করছেন।

তবে তাতে অভিনেত্রীর কোন মন্তব্য নেই, কারণ এই শীতকে জানান দিতেই তার এই পোস্ট। এক ভক্ত লিখেছেন, ‘এইদিকে আমি ঠান্ডার কারণে বরফে জমে ইউরোপে যাচ্ছি। আর ওইদিকে তুমি গরমে সাহারা মরুভূমিতে চলে যাচ্ছো।’ অন্য এক ভক্ত লিখেছেন, ‘শীতের দিনে এমনিই গোসল দেইনা,আর আপনারা যদি এমন করেন, আমরা অসহায় মানুষগুলো কোথায় গিয়ে দাড়াবো।’ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম দুই বাংলাতেই জনপ্রিয়। তার টালিউডে যাত্রা শুরু হয় ‘ব্ল্যাক’ সিনেমার মধ্য দিয়ে। ২০১৫ সালে মুক্তি পাওয়া সেই সিনেমায় মিমের বিপরীতে অভিনয় করেন সোহম।

এরপর ‘ইয়েতি অভিযান’, ‘সুলতান দ্য স্যাভিয়ার ’ও ‘থাই কারি’ নামের আরও তিনটি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। কলকাতায় ‘মানুষ’ তার পঞ্চম সিনেমা। বিদ্যা সিনহা মিম ২০০৭ সালে ‘লাক্স চ্যানেল আই সুপার স্টার’ প্রতিযোগিতায় প্রথম স্থান লাভ করেন। একই বছরে হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। ২০১৪ সালে ‘জোনাকির আলো’ চলচ্চিত্রে অভিনয় করে মিম শ্রেষ্ঠ অভিনেত্রীর খেতাব অর্জন করেন। এ ছাড়া ‘দিগন্তে ফুলের আগুন’ নামে একটি সিনেমা কাজ করেছেন অভিনেত্রী।