January 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, December 6th, 2021, 9:00 pm

কমলগঞ্জে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

জেলা প্রতিনিধি:

মৌলভীবাজারের কমলগঞ্জে একটি দ্রুতগামী পিকআপের ধাক্কায় মো.রুয়েল মিয়া (৩২)নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার (৫ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কের বটতল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রুয়েল মিয়া দক্ষিণ বালিগাঁও গ্রামের মো.মখলিছ মিয়ার দ্বিতীয় ছেলে।
জানা গেছে, রবিবার রাত সাড়ে ৮টার দিকে বটতল এলাকা থেকে ভানুগাছ বাজারে আসার উদ্দেশ্যে মোটরসাইকেলে উঠলে ভানুগাছ থেকে শ্রীমঙ্গলগামী একটি দ্রুতগামী পিকআপ তাকে ধাক্কা দিয়ে প্রায় ১শ ফুট টেনে নিয়ে যায় এসময়ে তিনি গুরুতর আহত হন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দ্রুত মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২ টার দিকে তার মৃত্যু হয়।
নিহতের বড় ভাই মো.সোহেল মিয়া ও স্থানীয় ইউপি সদস্য মো. সুরমান মিয়া নিহতের বিষয়টি নিশ্চিত করেন। কমলগঞ্জ থানার এসআই নিয়াজ মাহমুদ জানান, এঘটনায় ড্রাইভার পালিয়ে যায় তবে পিকআপটি আটক করা হয়েছে।এবিষয়ে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।