October 4, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, December 28th, 2021, 1:14 pm

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি

ফাইল ছবি

অনলাইন ডেস্ক :

‘দাদা’ হিসেবে পরিচিত ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

আরটি-পিসিআর পরীক্ষার ফলাফলে ইতিবাচক হওয়ার পর ৪৯ বছর বয়সী সাবেক ভারতীয় অধিনায়ককে সোমবার রাতে কলকাতার বেসরকারি হাসপাতাল উডল্যান্ডসে ভর্তি করা হয়।

হাসপাতালের একজন চিকিৎসক স্থানীয় গণমাধ্যমকে বলেছেন, ‘সৌরভের শরীরে করোনার কিছু উপসর্গ দেখা গেছে। তিনি ওমিক্রনে আক্রান্ত হয়েছেন কি না জানার জন্য তার রক্তের নমুনা জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য পাঠানো হবে।

চলতি বছরে এ নিয়ে তৃতীয়বারের মতো হাসপাতালে ভর্তি হলেন সৌরভ।

জানুয়ারির শুরুতে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তখন তার হার্টে এঞ্জিওপ্লাস্টি করা হয়। পরে একই মাসের শেষ সপ্তাহে আবার বুকে ব্যথা অনুভব করলে দ্বিতীয় দফায় হাসপাতালে ভর্তি হয়ে এঞ্জিওপ্লাস্টি করে দুটি স্টেন্ট বসানো হয়।

প্রসঙ্গত, ২০০৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান আন্তর্জাতিক ক্রিকেটের অন্যতম সেরা অধিনায়ক হিসেবে বিবেচিত সৌরভ গাঙ্গুলি। যদিও পরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আরও কয়েক বছর খেলা চালিয়ে গেছেন তিনি। ক্রিকেট ক্যারিয়ারে টেস্ট এবং ওয়ানডে মিলিয়ে সাড়ে ১৮ হাজারেরও বেশি রান করেছেন সৌরভ গাঙ্গুলি। গত বছর বিসিসিআইয়ের সভাপতি নির্বাচিত হন তিনি।