December 2, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, November 9th, 2021, 8:16 pm

কর অঞ্চল সিলেটের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

কর অঞ্চল সিলেটের কর কমিশনার মো. সাইফুল হক বলেছেন, সিলেটের যুগ্ম কর কমিশনার পঙ্কজ লাল সরকার ও কর অঞ্চল সিলেটের যুগ্ম কর কমিশনার সাহেদ আহমদ চৌধুরী সততার ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে সরকারের রাজস্ব খ্যাতকে সমৃদ্ধি করেছেন। সিলেটে তারা দায়িত্বকালীন সময়ে যে বলিষ্ঠ ভূমিকা রেখেছেন তা চিরস্মরণীয় হয়ে থাকবে। সুন্দর ও সু-সম্পর্কের বন্ধন কখনো হারিয়ে যায় না। বিদায় কষ্টের হলেও চাকুরীর নিয়মের কারণে বিদায় নিতে হয়। তিনি বিদায়ী দু’জন যুগ্ম কর কমিশনারের কর্মময় জীবন সম্পর্কে আলোকপাত করে তাদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। তিনি আরো বলেন, জনগনকে সেবা দিতে সততা ও নিষ্ঠার সাথে কর্মকর্তা কর্মচারীদের দায়িত্ব পালন করতে হবে।

তিনি মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুর ১২টায় কর অঞ্চল সিলেট নগরীর মেন্দিবাগস্থ কর অঞ্চল ভবনের সম্মেলন কক্ষে কর সিলেটের যুগ্ম কর কমিশনার পঙ্কজ লাল সরকারের অবসর গ্রহণ ও কর অঞ্চল সিলেটের যুগ্ম কর কমিশনার সাহেদ আহমদ চৌধুরীর বদলী উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

কর অঞ্চল সিলেটের উপ কর কমিশনার ও সদর দপ্তর প্রশাসন মো: আবু সাঈদের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত কর কমিশনার, পরিদর্শী রেঞ্জ-১ এর হেমল দেওয়ান, সিলেটের যুগ্ম কর কমিশনার পঙ্কজ লাল সরকার, কর অঞ্চল সিলেটের যুগ্ম কর কমিশনার সাহেদ আহমেদ চৌধুরী, অতিরিক্ত সহকারী কর কমিশনার সালেহ আহমদ, সহকারী কর কমিশনার মিজানুর রহমান, মোহাম্মদ রুহুল আমিন, মো: হাবিবুর রহমান, উপ কর কমিশনার মো: হামিদুল হক, কর পরিদর্শক মো: আব্দুল মোমিন চৌধুরী, মো: শফিকুর রহমান।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদ্বয়কে কর অঞ্চল সিলেটের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। অনুষ্ঠানে কর অঞ্চল সিলেটের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন অতিরিক্ত সহকারী কর কমিশনার মো: আবু নাসির সিদ্দিক।

—প্রেস বিজ্ঞপ্তি