June 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 2nd, 2024, 7:51 pm

কলকাতায় এসে অবাক উপহার পেলেন তাসনিয়া

অনলাইন ডেস্ক :

গেল শুক্রবার তাসনিয়া ফারিণের হাতে উঠেছে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। কলকাতায় অন্যান্য বিজয়ীর সঙ্গে তাঁর হাতেও তুলে দেওয়া হয় এটি। অতনু ঘোষ পরিচালিত ‘আরও এক পৃথিবী’ সিনেমার জন্য সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি। পুরস্কার পেয়ে দারুণ উচ্ছ্বসিত তাসনিয়া ফারিণ। বিভিন্ন গণমাধ্যমে জানিয়েছেন তাঁর ভালো লাগার কথা। পুরস্কার নিতে কলকাতায় গেলেও এখনো সেখানেই রয়েছেন এই অভিনেত্রী। সেখান থেকে মঙ্গলবার (২রা এপ্রিল) দুপুরে একটা ভিডিও পোস্ট করেছেন তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে। এক মিনিট এক সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে একজন উবারচালকের সঙ্গে কথা বলছেন ফারিণ।

জানতে চাইছেন তাঁর মেয়ের নাম কী? উবারচালক জানাচ্ছেন ‘তাসনিয়া ফারিণ’। তাঁদের আলাপে জানা যায়, উবারচালকের ক্লাস থ্রিতে পড়ুয়া মেয়েটির বয়স সাড়ে আট বছর। শুরুতে তার নাম রাখা হয় রাফিয়া সুলতানা। বাবার নাম রাকিবের সঙ্গে মিল রেখেই এই নাম রাখা হয়। এই নামেই বড় হতে থাকে মেয়ে। কিন্তু পরে তাসনিয়া ফারিণের ভক্ত হয়ে যান বাবা রাকিব। তাঁর অভিনীত সব নাটক দেখেন নিয়মিত।

জানায়, এ কারণে মেয়েটির নাম বদলে তাসনিয়া ফারিণ রাখেন তিনি। কথা প্রসঙ্গে উবারচালক রাকিব জানান, অপূর্বর সঙ্গে ফারিণের অভিনয় সবচেয়ে ভালো লাগে তাঁর। ফিল্মফেয়ার পুরস্কারের পরে ভক্তের কাছ থেকে এমন পুরস্কার পেয়ে আপ্লুত ফারিণ। ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘থ্যাংক ইউ ফর অলওয়েস লাভিং মি!’ ভিডিওর সূত্র ধরে কালের কণ্ঠ’র কথা হয় ফারিণের সঙ্গে। তিনি বলেন, ‘আমি কলকাতায় এসে যে হোটেলে উঠেছি সেখান থেকে বাইরে যাওয়ার সময় তাকে পাই। ওনার গাড়িতে করেই সারা দিন ঘুরছি। ওনার মেয়ের নাম বদলের ঘটনা শুনে ভালো লাগছে। এসব ঘটনা ভালো কাজের আগ্রহ বাড়িয়ে দেয়।’