February 9, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, December 29th, 2022, 1:37 pm

কলাপাড়ায় ইট টানা ট্রলার ও মাছ ধরা ট্রলারের মুখোমুখি সংর্ঘষে ৬ জেলে আহত

জেলা প্রতিনিধি, পটুয়াখালী (কলাপাড়া) :

পটুয়াখালীর কলাপাড়ায় ইট টানা ট্রলার ও মাছ ধরা ট্রলারের মুখোমুখি সংর্ঘষে ৬ জেলে আহত হয়েছে। এরা হলো জেলে আনোয়ার (৫৫), ইলিয়াস (৩০), ইয়াকুব হোসেন (৩৫),জাহিদুল ইসলাম (২২),জহিরুল ইসলাম (১৭), মিারজ(২০)। এ ঘটনাটি ঘটেছে বুধবার রাতে পয়ারাবন্দর এলাকা সংলগ্ন আন্দারমানিক নদীতে। ওই রাতে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে গুরুতর আহত জেলে আনোয়ার ও ইলিয়াকে ভর্তি করা হয়। এদেরমধ্যে জেলে ইলিয়াকে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার সকালে বরিশাল পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে।
মাছ ধারা ট্রলারের মালিক কুদ্দুস মাঝি বলেন, তারা ট্রলার নিয়ে মাছ শিকাররে জন্য রামনাবাদ চ্যানেলে যাচ্ছিলেন। এ সময় বিপরিত দিক থেকে আসা একটি ইট টানা ট্রলারে ধাক্কা দেয়। এতে তাদের ট্রলারে থাকা জেলেরা গুরুতর আহত হয়। তবে তার ট্রলারে ৮ জন জেলে ছিলো প্রত্যেকে কম বেশি আহত হয়েছে বলে তিনি জানান।
কলাপাড়া থানার ওসি মো. জমিস বলেন, খবর শুনে তৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানিয়েছেন।