February 1, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, January 3rd, 2023, 12:36 pm

কলাপাড়ায় শুরু হয়েছে নাইট ফুটবল টুর্নামেন্ট

জেলা প্রতিনিধি, পটুয়াখালী (কলাপাড়া) :

পটুয়াখালীর কলাপাড়ায় শুরু হয়েছে মহিব্বুর রহমান এমপি নাইট ফুটবল টুর্নামেন্ট। সোমবার রাতে পৌর শহরের খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ টুর্ণামেন্টের উদ্বোধন করেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মো.মুহিব্বুর রহমান মহিব এমপি। রয়েল ব্যাচ ২০০০ নামে একটি সেচ্ছাসেবী সংগঠন এর আয়োজন করে। উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য। এ সময় পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মঞ্জুরুল আলম, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, টুর্নামেন্ট কমিটির আহবায়ক পৌর প্যানেল মেয়র মো. হুমায়ুন কবিরসহ আওয়ামীলীগ, য়ুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
নাইট ফুটবল টুর্নামেন্টে মোট ২০টি দল অংশ নেয়। উদ্বোধনী খেলায় যে দু’টি দল অংশগ্রহন করে, তার হচ্ছে নাচনাপাড়া সিকদার সড়ক একাদশ বনাম ধানখালী স্পোর্টিং ক্লাব। খেলায়ধানখালী স্পোর্টিং ক্লাব তিন শূন্য গোলে পরাজিত করে নাচনাপাড়া সিকদার সড়ক একাদশকে। খেলাটি পরিচালনা করেন বাফুফের প্রশিক্ষণপ্রাপ্ত অভিজ্ঞ রেফারি মো.জামাল আকন।
উদ্বোধনী অনুষ্ঠানে মাঠে বর্ণাঢ্য ডিসপ্লেতে অংশ নেয় সাংস্কৃতিক সংগঠনের এক ঝাঁক তরুণ তরুণী। এ সময় রাতের আকাশ আলোকিত হয় ওঠে রঙিন আতশবাঁজিতে। অতিথিবৃন্দরা দু’দলের খেলোয়ারদের ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। তবে প্রচন্ড শীত উপেক্ষা করে নাইট ফুটবল খেলা দেখতে শত শত দর্শক ভীড় করে গ্যালারীতে।