May 25, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, February 22nd, 2022, 9:57 pm

কলাবাগানে রেস্তোরাঁয় গ্যাসের চুলার আগুনে দগ্ধ ৬

ফাইল ছবি

রাজধানীর কলাবাগানে এফ এ আল বোরাক নামক একটি রেস্তোরাঁয় গ্যাসের চুলার আগুনে ছয়জন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। মঙ্গলবার(২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- রেস্তোরাঁর দুই বাবুর্চি সবুজ (৩০) ও নাহিদ (২২), দুই ওয়েটার মো. ফারহান (২০) ও মো. ফয়সাল আহমেদ (১৫) এবং বাবুর্চির সহকারী সরোয়ার হোসেন (২০) ও চা তৈরির কারিগর মো. তামিম(১৭)।

উক্ত প্রতিষ্ঠানের ম্যানেজার হাবিবুর রহমান জানান, সিলিন্ডারে গ্যাসের চুলায় রান্না করার সময় আগুন বাড়িয়ে দিতে গেলে আগুন ছড়িয়ে পড়ে। এতে এরা দগ্ধ হয়। পরে হাসপাতালে নিয়ে যাই। এদের মধ্যে সবুজ ও নাহিদকে স্কয়ার হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বাকি চারজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউটে চিকিৎসার জন্য আনা হয়েছে।

ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানিয়েছেন, দগ্ধদের মধ্যে সরোয়ার হোসেনের শরীরে ১৫ শতাংশ পুড়ে গেছে। তাকে ভর্তি করানো হয়েছে। বাকি তিন জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। তাদের মধ্যে মো. তামিমের শরীরের দুই শতাংশ, ফারহানের ২ শতাংশ ফয়সালের এক শতাংশ পুড়ে গেছে।

—ইউএনবি