June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 10th, 2024, 9:00 pm

‘কল্কি’র নতুন পোস্টারে নজর কাড়লেন দীপিকা

অনলাইন ডেস্ক :

বলিউড অভিনেত্রী দীপিকা পডুকোনের আসন্ন সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’-এর নতুন পোস্টার গত রোববার উন্মুক্ত হয়েছে। গত রোববার এক্স হ্যান্ডেলে (টুইটার) সিনেমাটির প্রযোজনা সংস্থা বৈজয়ন্তী মুভিস পোস্টারটি রিলিজ করেছে। ক্যাপশনে লিখেছে,‘আশা তৈরি হচ্ছে তাঁর সঙ্গে। কল্কি ২৮৯৮ এডি-এর ট্রেলারটি সোমবার (১০ জুন) প্রকাশিত হয় ।’ দীপিকা নিজেও পোস্টারটি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

পোস্টারে দীপিকাকে দেখে উদ্বিগ্ন ও হতাশ দেখাচ্ছে। সে জীর্ণ সিঁড়ির সামনে দাঁড়িয়ে রয়েছে। তাঁর পিছনে আরও বেশ কয়েকজনকে দেখা যাচ্ছে। দীপিকার পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন তাঁর স্বামী, অভিনেতা রণবীর সিং। সবসময়ের মতো স্ত্রীর প্রশংসা করে তিনি লেখেন, ‘বুম (ফায়ার ইমোজি) অসম্ভব সুন্দর!’ অনেকেই দীপিকার এই পোস্টারে মন্তব্য করেছেন।

একজন ব্যক্তি লিখেছেন, ‘দীপিকা,আপনি আক্ষরিক অর্থে সিনেমা এবং আমার হৃদয়ে রাজত্ব করছেন।’ অন্যদিকে আরও একজন লেখেন, ‘সেরা পোস্টার…’। কারোর কথায়, সেই ভিডিও গেম টাইপের পোস্টারগুলোর চেয়ে অনেক ভালো’ কারোর মন্তব্য, ‘বাহ পোস্টারের গুণমান এবং ভিজ্যুয়াল সত্যিই অসাধারণ।’ উন্মাদনা এখানেই শেষ নয়, একজন লিখেছেন,‘মাদার আর আর আর, (মা) অসম্ভব সুন্দর দেখাচ্ছে, আমি এটা নিয়ে খুবই উত্তেজিত। হলিউড, আমরা তোমাকে শাসন করতে আসছি’।

অন্য এক নেটিজেনের কথায়,‘অনবদ্য পোস্টার। অবশেষে রানি হাজির। এটা এখনও পর্যন্ত সেরা। দীপিকা ভক্তরা সকলে অপেক্ষায় রয়েছেন।’ সায়েন্স ফিকশন থ্রিলার ‘কল্কি ২৮৯৮ এডি’-এর বহু প্রত্যাশিত ট্রেলারটি গতকাল সোমবার মুক্তি পেয়েছে। সিনেমাতে অন্যতম প্রধান চরিত্রে রয়েছেন অমিতাভ বচ্চন, প্রভাস, কমল হাসান এবং দিশা পাটানি। ছবিটি পরিচালনা করেছেন নাগ অশ্বিন। ফিল্মটিকে একটি পৌরাণিক কাহিনী-অনুপ্রাণিত সাই-ফাই এক্সট্রা ভ্যাগাঞ্জা বলে দাবি করা হচ্ছে। বৈজয়ন্তী মুভিজ প্রযোজিত সিনেমাটি এই বছরের ২৭শে জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।