August 10, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, July 14th, 2022, 3:54 pm

কসবায় মাদকসহ গ্রেফতার ১

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা থেকে ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ছেলে বিল্লাল হোসেনগ্রেফতারকৃত ব্যক্তি হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বায়েক ইউপির বাড়িখলা গ্রামের সিরাজ মিয়ার (২৭)।
বুধবার ১৩ জুলাই সন্ধা প্রায় সাড়ে ৭ টায় জেলার সুযোগ্য পুলিশ সুপার মো: আনিসুর রহমানের নির্দেশে ও কসবা সার্কেল মহোদয়ের দিক-নির্দেশনায় এবং কসবা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন, পিপিএম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই/মো: আমান উল্যাহ আমান, এসআই/মোহাম্মদ ইমরান হোসেন, এএসআই/আবদুজ জাহের ও সঙ্গীয় ফোর্সসহ ১০নং বায়েক ইউনিয়নের নয়নপুর বাজার জীবন মার্কেটের সামনে পাকা রাস্তার উপর চেক পোষ্ট বসিয়ে অভিযান পরিচালনা করে মোটর সাইকেলযোগে আসা উক্ত মাদক ব্যাবসায়ীকে আটক করে।
এসময় তার দখল ও হেফাজত হইতে ২ কেজি গাঁজা এবং গাঁজা বিক্রয়ের কাজে ব্যবহৃত মোটর সাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।
কসবা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামি বিল্লাল হোসেন একাধিক মাদক মামলার আসামি, ১। কুমিল্লা এর ব্রাহ্মনপাড়া থানার এফআইআর নং-২৩/৯৭, তারিখ- ১৫ মার্চ, ২০২২ইং, তারিখ- ১৫ মার্চ, ২০২২, ধারা- ৩৬(১) সারণির ১৯(খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮।
২। কুমিল্লা এর ব্রাহ্মনপাড়া থানার এফআইআর নং-৩৫/৯৭, তারিখ- ২০ মার্চ, ২০২১ইং, ধারা- ৩৬(১) সারণির ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮।
ইহা ছাড়াও ৪টি জিআর ওয়ারেন্ট, ৩টি সিআর ওয়ারেন্ট তামিল করত: নিষ্পত্তি করা হয়। উক্ত আসামির বিরুদ্ধে মাদক আইনে থানায় নিয়মিত মামলা রুজু করত: বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।