June 8, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, April 30th, 2023, 8:22 pm

কাফ ইনজুরিতে ঝুঁকির মুখে ইব্রাহিমোভিচের বাকি মৌসুম

অনলাইন ডেস্ক :

ইনজুরিতে পড়ে গোটা মৌসুমেরই ইতি ঘটতে যাচ্ছে জলাতান ইব্রাহিমোভিচের। এসি মিলান কর্তৃপক্ষ জানিয়েছে, সুইডেনের এই ফুটবল তারকার ডান পায়ের কাফে ইনজুরি ধরা পড়েছে। তবে এই ইনজুরির কারণে ঠিক কতদিন ইব্রাহিমোভিচকে মাঠের বাইরে কাটাতে হবে সেটি নিশ্চিত করেনি মিলান। জানিয়েছে মৌসুমের শেষভাগে এসে তার খেলার ‘ক্ষীণ আশা’ রয়েছে। জুনের প্রথম সপ্তাহে শেষ হতে যাচ্ছে ইতালীয় মৌসুম। গত সপ্তাহের শেষভাগে লেচ্চের বিপক্ষে ম্যাচের আগে অনুশীলনের সময় ইনজুরির কবলে পড়েন ইব্রা। ওই ম্যাচে ২-০ গোলে জয় পায় মিলান।

গত মে মাসে বাঁ পায়ের হাঁটুতে অস্ত্রোপচার শেষে তাকে দলভুক্ত করেন মিলানের কোচ স্টেফানো পিওলি। ইতালির শীর্ষ এই ফুটবল আসরে মিলানের পুনর্গঠনে গুরুত্বপূর্ন ভূমিকা রেখেছেন সুইডিশ এই তারকা। পুরো মৌসুমজুড়ে অবশ্য মিলানের হয়ে একটি ম্যাচেই একাদশের হয়ে মাঠে নেমেছিলেন ৪১ বছর বয়সী এই তারকা।

মার্চে উদিনেসের বিপক্ষে ৩-১ গোলে জয় পাওয়া ম্যাচে গোল করে সিরি’আ লিগের ইতিহাসে সবচেয়ে বয়সী গোলদাতার আসনে নাম লিখিয়েছিলেন তিনি। এসি মিলানের চ্যাম্পিয়ন্স লিগের স্কোয়াডে নাম না থাকায় আগামী মাসে ইন্টার মিলানের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ডার্বি সেমিফাইনালে এমনিতেই খেলার কথা ছিল না ইব্রার। নতুন করে ইনজুরিতে পড়ায় ভবিষ্যতেও তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। অবশ্য মৌসুম শেষে তিনি অবসর নিচ্ছেন কিনা সেটি নিশ্চিত নয়। যদিও আগামী জুনে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে সুইডিশ তারকার। ক্লাবের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর কোন খবরও এখনো পর্যন্ত পাওয়া যায়নি।