October 21, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, September 22nd, 2021, 7:53 pm

কিংসলেকে নিয়েই ব্রুজনের বাংলাদেশ দল

অনলাইন ডেস্ক :

অক্টোবরে অনুষ্ঠেয় সাফে নতুন কোচ অস্কার ব্রুজনের অধীনে খেলবে বাংলাদেশ। বুধবার ২৬ সদস্যের দলও চূড়ান্ত হয়ে গেছে। গত শুক্রবার ব্রুজনকে কোচ হিসেবে ঘোষণার পর মঙ্গলবারেই তিনি আনুষ্ঠানিকভাবে সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন। পাশাপাশি ছিলেন জাতীয় দল কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদও। তাদের উপস্থিতিতেই ঘোষণা করা হয়েছে সাফের দল।
স্প্যানিশ কোচ ব্রুজন নিজেই এই দল ঘোষণা করেছেন। লাল-সবুজ দলে প্রথমবারের মতো জায়গা হয়েছে নাইজেরিয়ান বংশোদ্ভূত এলিটা কিংসলের। বাকি সবাই ঘুরে ফিরে জেমি ডের দলে আগেই খেলেছেন। মঙ্গলবার রাতেই দলের অনেকে হোটেলে উঠে গেছেন। গতকাল উঠছেন বাকিরাও। টুর্নামেন্টের আগে সবার করোনা পরীক্ষাও করা হচ্ছে। মালদ্বীপে সাফ শুরু হবে ১ অক্টোবর। চলবে ১৬ অক্টোবর পর্যন্ত।
বাংলাদেশ দল:
আনিসুর রহমান জিকো, বিশ্বনাথ ঘোষ, তপু বর্মণ, কাজী তারিক রহমান, বিপলু আহমেদ, মাহবুবুর রহমান সুফিল, মোহাম্মদ ইব্রাহিম, মতিন মিয়া, আতিকুর রহমান ফাহাদ, জুয়েল রানা, টুটুল হোসেন বাদশা, রিয়াদুল হাসান, রহমত মিয়া, ইয়াসিন আরাফাত, জামাল ভূঁইয়া, শহীদুল আলম সোহেল, সোহেল রানা, সাদ উদ্দিন, রেজাউল করিম, রাকিব হোসেন, মেহেদী হাসান, আতিকুজ্জামান, এলিটা কিংসলে, মানিক হোসেন মোল্লা, আশরাফুল ইসলাম রানা ও সুমন রেজা।