May 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, April 12th, 2024, 2:16 pm

কুড়িগ্রামে বেপরোয়া গতিতে চালানোর অভিযোগে অর্ধশত মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা

কুড়িগ্রামে নিরাপদ ঈদ আনন্দ নিশ্চিত ও ঈদের দিনে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর দায়ে ৪২টি মামলা দিয়েছে পুলিশ। এছাড়া, প্রয়োজনীয় কাগজ না থাকায় ৪টি মোটরসাইকেল আটক করা হয়েছে।

পাশাপাশি দলবদ্ধ হয়ে পিকআপভ্যানে উচ্চস্বরে সাউন্ডসিস্টেম বাজিয়ে ঘোরাফেরার সময় ৮টি পিকআপভ্যান ও ৭টি ব্যাটারিচালিত অটোরিকশা আটক এবং ২৪টি সাউন্ডবক্স জব্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় এ কার্যক্রম চালায় পুলিশ। অন্যদিকে, জেলার রাজিবপুর, রাজারহাট, উলিপুর, নাগেশ্বরী ও ফুলবাড়ি উপজেলার বিভিন্ন এলাকায় জুয়ার সামগ্রী জব্দ করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, পবিত্র ঈদুল-ফিতর উদযাপন উপলক্ষে এখানকার সকল শ্রেণি পেশার মানুষ যাতে নিরাপদে পরিবারসহ বিভিন্ন স্থানে ভ্রমণ করতে পারে সে লক্ষ্যে কুড়িগ্রাম জেলা পুলিশ বিশেষ ট্রাফিক ব্যবস্থাপনা গ্রহণ করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রুহুল আমিন বলেন, জেলার বিভিন্ন নাগরিক, অভিভাবক ও সুধীসমাজের মতামত ও অভিযোগের ভিত্তিতে ঈদুল ফিতরের সারা দিন পুলিশ অব্যাহত কাজ করেছে। যাতে নাগরিকরা সুশৃঙ্খলভাবে ঈদ আনন্দ উদযাপন করতে পারে, যাতে কেউ দুর্ঘটনার শিকার না হয়।

—-ইউএনবি