June 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 3rd, 2024, 3:10 pm

কুমিল্লার মুরাদনগরে গ্রাম পুলিশের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

জেলা প্রতিনিধি, কুমিল্লা (মুরাদনগর):

কুমিল্লার মুরাদনগর উপজেলায় টনকি ইউনিয়নের গ্রাম পুলিশ রাশেদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করে বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের মুরাদনগর উপজেলা শাখার নেন্ত্রীবৃন্দুরা।

সোমবার (৩ জুন)সকালে মুরাদনগর উপজেলা পরিষদের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, রবিবার দুপুরে অবৈধ ড্রেজার উচ্ছেদ অভিযানে যাওয়ার জন্য গ্রাম পুলিশ রাশেদ টনকি ইউনিয়ন ভূমি অফিসে যাওয়ার পথে টনকী বাজারে যাওয়ার পর মৃত হোসেন আলির ছেলে সুধন মিয়া, মৃত শের আলীর ছেলে কামাল মিয়া, সুমন মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী গ্রাম পুলিশ রাশেদের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন এবং হামলাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

এতে বক্তব্য রাখেন, বাংলাদেশ গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাগঠনিক সম্পাদক সত্য নারায়ণ দাস, মুরাদনগর উপজেলা শাখার সভাপতি মো: দুলাল, সাধারন সম্পাদক আব্দুল খালেক, বাঙ্গরা বাজার থানার সভাপতি আলী আহম্মদ, সাধারন সম্পাদক সোকেন দাস প্রমূখ।