December 10, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, September 26th, 2022, 8:10 pm

কুমিল্লায় অন্তঃসত্ত্বা নারীকে সংঘবদ্ধ ধর্ষণ, কর্তব্যে অবহেলার অভিযাগে ৩ পুলিশ ক্লোজড

ফাইল ছবি

কুমিল্লার মুরাদনগরের চাপিতলা গ্রামে এক অন্তঃসত্ত্বা নারীকে সংঘবদ্ধ ধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনায় কর্তব্যে অবহেলার অভিযোগে সোমবার তিন পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে।

ক্লোজড হওয়া পুলিশ সদস্যরা হলেন- ওই মামলার তদন্তকারী কর্মকর্তা ও বাঙ্গরা বাজার থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক, সহকারী উপপরিদর্শক (এএসআই ) আতাউর রহমান ও কনস্টেবল মামুন।

জানা যায়, উপজেলার চাপিতলা গ্রামে গত ১৫ সেপ্টেম্বর রাতে ভুক্তভোগী ওই অন্তঃসত্ত্বা নারীকে সংঘবদ্ধ ধর্ষণ করে ৮/১০ জনের একটি দল। এসময় তারা ভুক্তভোগীর বিবস্ত্র ভিডিও ধারণ করে। এসময় দুর্বৃত্তরা ওই নারীর গর্ভের সন্তান নষ্ট করার জন্য পেটে লাথি মেরে আহত করে। ঘটনার পরদিন গত ১৬ সেপ্টেম্বর এ বিষয় থানায় অভিযোগ করতে গেলে, প্রকৃত সত্য ঘটনাকে আড়াল করে সাধারণ চুরির অভিযোগ নিয়ে সময়ক্ষেপণের মাধ্যম ঘটনার প্রধান আসামিকে পালিয়ে যেতে সহায়তার অভিযোগ উঠে। এ ঘটনায় রবিবার বিকালে কুমিল্লা জেলা পুলিশ সুপারের নির্দেশে ওই পুলিশ সদস্যদেরকে বাঙ্গরা বাজার থানা থেকে ক্লোজড করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মুরাদনগরের বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন।

ওসি বলেন, এক অন্তঃসত্ত্বা নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গাফিলতির কারণে জেলা পুলিশ সুপারের নির্দেশে তিন পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে।

—ইউএনবি