December 2, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, November 25th, 2021, 7:25 pm

কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুনের মামলায় আরেক আসামি গ্রেপ্তার

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও আওয়ামীলীগ কর্মী হরিপদ সাহাকে খুনের ঘটনায় করা মামলার আরেক আসামি মাসুমকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলার চান্দিনা বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে মামলায় দুইজন গ্রেপ্তার হলেন। এর আগে বুধবার মামলার চার নম্বর আসামি মো. সুমনকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের বিভিন্ন ইউনিট যৌথ অভিযান চালিয়ে মাসুমকে গ্রেপ্তার করে। তাকে কুমিল্লা কোতোয়ালি থানায় নেয়া হয়েছে।

গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় হত্যার ঘটনায় মামলা করেছেন নিহত সোহেলের ভাই সৈয়দ মোহাম্মদ রুমন। মামলায় ১১ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা দশজনকে আসামি করা হয়েছে।

উল্লেখ্য গত ২২ নভেম্বর নগরীর পাথুরিয়াপাড়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন ওই দু’জন। কাউন্সিলর সোহেল কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। নিহত হরিপদ সাহা নগরীর ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য এবং সাহাপাড়া এলাকার বাসিন্দা।