September 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, November 30th, 2021, 12:16 pm

কুমিল্লায় জোড়া খুন মামলার ২ আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ছবি: সংগৃহীত

কুমিল্লা সিটি করপোরেশনের প্যানেল মেয়র সৈয়দ মো. সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা হত্যা মামলার দুই আসামি সোমবার রাতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এসময় পুলিশের তিন সদস্য আহত হয়েছে।

নিহতরা হলেন মামলার এজহার নামীয় আসামি মো. সাব্বির হোসেন ও সাজন।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল আজিম বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার রাত দেড় টায় নগরীর সংরাইশ গোমতী নদীর বেড়িবাঁধ এলাকায় পুলিশের সাথে একদল সন্ত্রাসীর গুলিবিনিময় হয়। এসময় গুলিবিদ্ধ দু’জনকে আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ওসি বলেন, গোলাগুলির সময় পুলিশের তিনজন সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি পাইপ গান, পিস্তলের অব্যবহৃত গুলি, গুলির খোসা এবং কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে।

প্রসঙ্গত, ২২ নভেম্বর বিকালে কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও হরিপদ সাহাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহত কাউন্সিলর সোহেলের ভাই সৈয়দ রুমন কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় পার্শ্ববর্তী ১৬ নম্বর ওয়ার্ডের শাহালমকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করা হয়েছে। এ ঘটনায় এ পর্যন্ত মোট পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

—ইউএনবি