January 19, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, November 28th, 2021, 8:58 pm

কুমিল্লায় প্রিজাইডিং অফিসার ও পুলিশকে ছুরিকাঘাত

ছবি: সংগৃহীত

কুমিল্লার বরুড়ায় প্রিজাইডিং অফিসারকে ছুরিকাঘাত করা হয়েছে। কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে রাম দা দিয়ে কুপিয়ে পিস্তল ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে উপজেলার ঝলম ইউনিয়নের ডেউয়াতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। ওই কেন্দ্রে ভোটগ্রহণ বন্ধ রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার বেলা ১১টার সময় দুর্বৃত্তরা কেন্দ্রটি দখলের চেষ্টা করে। এসময় কেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার গোলাম সারোয়ার ভূঁইয়া ও এসআই আবু হানিফ বাধা দেয়ার চেষ্টা করে। এতে ক্ষিপ্ত হয়ে তারা প্রিজাইডিং কর্মকর্তার বামহাতে ছুরিকাঘাত ও পুলিশ কর্মকর্তার কোমরে রাম দা দিয়ে কোপ দেয়। এসময় পুলিশ কর্মকর্তার পিস্তলটিও ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। পরে তা কেন্দ্রের পাশে ফেলে যায়। প্রিজাইডিং কর্মকর্তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পুলিশ কর্মকর্তা আবু হানিফকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আবু হানিফের অবস্থা আশঙ্কাজনক।

বরুড়া উপজেলার নির্বাচন কর্মকর্তা আজহারুল ইসলাম জানান, হামলায় দায়িত্বরত প্রিজাইডিং অফিসার ও এক এসআই আহত হয়েছেন। ওই কেন্দ্রের ভোট বাতিল করা হবে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার জানান, আমরা বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

—ইউএনবি