June 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, May 16th, 2022, 8:29 pm

কুমিল্লা বিশ্ববিদ্যালয় দিবস পালনের জন্য ১৪সদস্যের কমিটি

ফাইল ছবি

কুবি প্রতিনিধি:

২৮ মে “কুমিল্লা বিশ্ববিদ্যালয় দিবস-২০২২” সফলভাবে উদযাপনের লক্ষ্যে কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। ডেপুটি রেজিস্ট্রার আমিরুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশে ১৪ সদস্যের এ কমিটি গঠনের বিষয়টি জানানো হয়েছে।

কমিটিতে আহবায়ক করা হয়েছে কুবি শিক্ষক সমিতির সভাপতি ড. দুলাল চন্দ্র নন্দীকে। সদস্য হিসেবে রয়েছেন কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড. মােহাম্মদ গােলাম মাওলা, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন এম রবিউল আউয়াল চৌধুরী, বাংলা বিভাগের প্রধান অধ্যাপক ড. জি. এম. মনিরুজ্জামান, সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমান ও অধ্যাপক ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দ।

এছাড়াও রয়েছেন শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রাধ্যক্ষ ড. মােহাম্মদ মিজানুর রহমান, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলের প্রাধ্যক্ষ মাে. সাদেকুজ্জামান, প্রক্টর, শিক্ষার্থী উপদেষ্টা ড. মােহা: হাবিবুর রহমান, লােক প্রশাসন বিভাগের সহযােগী অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌস, ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক ও সাংস্কৃতিক প্রতিনিধি মাে. এনামূল হক, অফিসার্স এসােসিয়েশনের সভাপতি মাে. আবু তাহের। কমিটির সদস্য সচিব করা হয়েছে ডেপুটি রেজিস্ট্রার মাে. মিজানুর রহমানকে।

কমিটিকে উপাচার্যের সাথে আলােচনা সাপেক্ষে অনুষ্ঠানসূচি নির্ধারণ ও স্বাস্থ্যবিধি মেনে বাস্তবায়নের লক্ষ্যে প্রয়ােজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরােধ করা হয়েছে।