June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 30th, 2024, 3:07 pm

কুলাউড়ার মানুষের প্রত্যাশা পূরণে কাজ করে যাবো: নবাগত ইউএনও মহিউদ্দিন

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার :

মৌলভীবাজারের কুলাউড়ায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মহিউদ্দিনের সাথে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক এবং বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গের সাথে পরিচিতি ও মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ পরিচিতি ও মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসানের সঞ্চালনায় নবাগত ইউএনও মো. মহিউদ্দিন ছাড়াও বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. জসিম উদ্দিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আবু মাসুদ, উপজেলা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ডা. সুলতান মাহমুদ, থানার পরিদর্শক (তদন্ত) কৈশন্যু, উপজেলা শিক্ষা কর্মকর্তা ইফতেখার হোসেন ভুঁইয়া, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখশ, উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্য অ্যাডভোকেট এটিএম মান্নান ও অরবিন্দু ঘোষ বিন্দু, ইউপি চেয়ারম্যান জাফর আহমদ গিলমান, সৈয়দ একেএম নজরুল ইসলাম ও আব্দুর রব মাহবুব, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. মহসিন, সাংবাদিক আজিজুল ইসলাম, চৌধুরী আবু সাইদ ফুয়াদ, আব্দুল কুদ্দুস, আলাউদ্দিন কবির, সাইদুল হাসান সিপন, নাজমুল বারী সোহেল, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই প্রমুখ।

কুলাউড়ার মানুষের প্রত্যাশা পূরণে কাজ করে যাবেন জানিয়ে নবাগত ইউএনও মহিউদ্দিন বলেন, আমার কোনো আন্তরিকতার অভাব হবেনা। সৎ ও স্বচ্ছভাবে সবাইকে নিয়ে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নে কাজ করে যাবো। আসন্ন ৮ মে কুলাউড়া উপজেলা নির্বাচন স্বচ্ছ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।
উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে মো. মহিউদ্দিন ২৯ এপ্রিল কুলাউড়ায় যোগদান করেন।

তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার অধিবাসী। সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে মহিউদ্দিন শিক্ষাজীবন শেষ করে ২০১৭ সালে ৩৫ তম বিসিএস (প্রশাসন) ক্যাডার কর্মকর্তা হিসেবে সরকারি চাকুরিতে যোগদান করেন।
চাকরিজীবনের শুরুতে তিনি নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার এবং পরবর্তীতে নীলফামারী জেলার জলঢাকা উপজেলা ও হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি উচ্চশিক্ষার জন্য অস্ট্রেলিয়ায় গমন করেন। সেখান থেকে ফিরে সিলেট বিভাগীয় কমিশনারের একান্ত সচিব হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন শেষে ২৯ এপ্রিল কুলাউড়ার ইউএনও হিসেবে যোগদান করেন।