August 9, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, July 18th, 2022, 4:21 pm

কুলাউড়ায় বন্যায় ক্ষতিগ্রস্থ ২০ পরিবারের মাঝে ঢেউটিন বিতরন

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার :
“স্বদেশ ও প্রবাসে আমরা আছি কুলাউড়ার মানুষের পাশে” স্লোগানকে নিয়ে গঠিত আন্তর্জাতিক মানবসেবামূলক সংগঠন ইউনাইটেড কুলাউড়া ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে ১৮ জুলাই সোমবার কুলাউড়া পৌর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ ২০টি
পরিবারের মধ্যে এক বান্ডিল করে ঢেউটিন বিতরণ করা হয়েছে। ট্রাস্টের কো-ফাউন্ডার ও কুয়েত প্রবাসী ফরিদ বখ্শ সোহেলের সভাপতিত্বে ও কো-ফাউন্ডার সাংবাদিক মাহফুজ শাকিলের পরিচালনায় ঢেউটিন বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো. আবু জাফর রাজু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, কুলাউড়া থানার ওসি (তদন্ত) মো: আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরী, জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি এম. মছব্বির আলী, পৌরসভার কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, যুক্তরাজ্য প্রবাসী ফয়জুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক রফিকুল ইসলাম মামুন, ট্রাস্টের কো-ফাউন্ডার আলাউদ্দিন শামীম প্রমুখ।
অনুষ্ঠান শেষে ট্রাস্টের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের হাতে এক বান্ডিল করে ঢেউটিন তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো: আবু জাফর রাজুসহ অন্যান্য অতিথিবৃন্দ।
উল্লেখ্য, কুলাউড়ার মানুষের কল্যাণে কাজ করার জন্য ২০১৭ সালে ইউনাইটেড কুলাউড়া ওয়েলফেয়ার ট্রাস্ট প্রতিষ্ঠিত হয়। এরপর থেকে বিভিন্ন দূর্যোগ ছাড়াও সবসময় মানুষের কল্যাণে সেবামূলক কাজ পরিচালনা করে আসছে।