June 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, June 12th, 2022, 8:31 pm

কুলাউড়ায় ৬ষ্ঠ শ্রেণির মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার :

মৌলভীবাজারের কুলাউড়ায় ৬ষ্ঠ শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের ঘটনায় মো: নিপার আলী (২২) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করে ১১ জুন শনিবার সকালে ধর্ষক নিপারকে কারাগারে প্রেরণ করে পুলিশ। ধর্ষক নিপার কাদিপুরের মকবুল আলীর ছেলে। এর আগে, গত বৃহস্পতিবার উপজেলার কাদিপুর ইউনিয়নের গুপ্তগ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ওই মাদ্রাসাছাত্রীকে মাদ্রাসায় আসা-যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করতো নিপার। কয়েকদিন আগে সে ওই ছাত্রীকে কু-প্রস্তাব দেয়। তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীর মা ঘরের বাইরে গেলে সেখানে আগে থেকেই ওৎ পেতে থাকা ধর্ষক নিপার ঘরের ভেতরে প্রবেশ করে ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই ছাত্রীর চিৎকারে তার মা-বাবা এগিয়ে আসলে ধর্ষক নিপার আলী পালিয়ে যায়।

ঘটনার পরে ধর্ষিতা মাদ্রাসাছাত্রীকে দ্রুত উদ্ধার করে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হ‌ওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা কুলাউড়া থানার এসআই হাবিবুর রহমান জানান, শুক্রবার রাতে কাদিপুরে অভিযান চালিয়ে ধর্ষক নিপারকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর শনিবার সকালে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।