June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, October 10th, 2023, 7:52 pm

কুষ্টিয়ায় যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ, স্ত্রী-শাশুড়ি কারাগারে

কুষ্টিয়ার কুমারখালীতে মো. রুবেল নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৯ অক্টোবর) সকালে উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের হাসিমপুর গোলাইমোড় এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার স্ত্রী ও শাশুড়িকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহত রুবেল ওই এলাকার রফিকুল ইসলামের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রায় দেড় বছর আগে উপজেলার শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর গ্রামে মেজবার শেখের মেয়ে মার্জিয়ার সঙ্গে রুবেলের দ্বিতীয় বিয়ে হয়। রবিবার তার স্ত্রী বাবার বাড়িতে একটি মৃত মেয়ে সন্তানের জন্ম দেন। রবিবার সন্ধ্যায় রুবেলের স্ত্রীর মেজো ভাই মিঠু শেখ তাকে ফোনে তার স্ত্রীর অসুস্থতার কথা জানিয়ে ডেকে নিয়ে যায়।

এরপর সোমবার সকালে রুবেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহতের বাবা রফিকুল ইসলাম বলেন, আমার ছেলেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে শ্বশুরবাড়ির লোকজন। সঠিক বিচারের আশায় থানায় মামলা করেছি।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম জানান, সোমবার রাতে নিহতের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় ছয়জনকে আসামি করা হয়েছে। এছাড়াও অজ্ঞাত আসামি রয়েছেন আরও পাঁচজন।

তিনি বলেন, স্ত্রী মারজিয়া খাতুন ও শাশুড়ি মর্জিনা খাতুনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

তিনি আরও জানান, পারিবারিক কলহের জেরে আসামিরা চালককে পিটিয়ে হত্যা করেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন।

—-ইউএনবি