June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, July 27th, 2023, 7:59 pm

কে হচ্ছেন শাকিবের নতুন নায়িকা?

অনলাইন ডেস্ক :

ঢাকাই সিনেমায় সুপার স্টার শাকিব খান। ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তির পর শাকিব যেন আরও অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন। শুধু দেশে নয়, বিদেশেও ‘প্রিয়তমা’ সিনেমাটি প্রশংসিত হচ্ছে। তাকে নিয়ে ঢাকাই সিনেমার নির্মাতারা নতুন করে স্বপ্ন দেখছেন। এদিকে নির্মাতা অনন্য মামুন বেশ কয়েকদিন ধরে বলে আসছেন, শাকিব খানকে নিয়ে নতুন সিনেমার কাজ শুরু করছেন। সে সিনেমায় ঢালিউড সুপারস্টার শাকিবের বিপরীতে অভিনয় করবেন বলিউডের কোনো একজন নায়িকা। কিন্তু কে হচ্ছেন সেই নায়িকা, সে ব্যাপারে কিছুই বলছেন না তিনি। ফলে সবার মনে প্রশ্ন তৈরি হয়েছে- আসলে কে হচ্ছেন শাকিবের পরবর্তী নায়িকা?

সংবাদমাধ্যমের পক্ষ থেকে সিনেমা সংশ্লিষ্ট কয়েকজনের সঙ্গে কথা হয়। কেউ নির্দিষ্ট করে একজনেরও নাম বলতে চাননি। তবে একাধিক বিশ্বস্ত সূত্র এটুকু নিশ্চিত করেছে যে, শাকিবের বিপরীতে বলিউডের জেরিন খান অভিনয় করছেন। এরইমধ্যে জেরিন খানের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়ে গিয়েছে। বিষয়টি নিয়ে বেশ কয়েকদিন ধরে মিডিয়াপাড়াতে ব্যাপক আলোচনা হচ্ছে। অন্যদিকে শাকিবের সিনেমায় জেরিন খানের কাজ করার গুঞ্জন সত্যি বলে কেউ কেউ বলছেন।

আগামী সেপ্টেম্বরে ভারতের বেনারস থেকে সিনেমাটির শুটিং হবে। শাকিব খানের নতুন এ সিনেমার নাম ‘দরদ’। বৃহস্পতিবার (২৭ জুলাই) নির্মাতা অনন্য মামুন বলেন, এখনি কোনো কিছু বলতে চাইছি না। তবে যা-ই হোক না কেন, তা কয়েকদিনের মধ্যে চূড়ান্ত হবে। আগামী ১০ সেপ্টেম্বরে ভারতে বেনারস থেকে সিনেমারটির শুটিং হবে। একটানা বাংলাদেশ-ভারতে একসঙ্গে মুক্তি পাবে এই সিনেমা।

এদিকে ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘প্রিয়তমা’ এখন প্রদর্শিত হচ্ছে দেশে ও দেশের বাইরের প্রেক্ষাগৃহে। হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটি এখনো বেশির ভাগ প্রেক্ষাগৃহে হাউসফুল যাচ্ছে। এ সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। এদিকে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন। সেই ছবি ও ভিড়িও সোস্যালা মিডিয়া ঝড় তুলছে।