May 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, March 19th, 2024, 9:09 pm

খালিদকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিলেন আসিফ

অনলাইন ডেস্ক :

চাইম ব্যান্ডের ভোকালিস্ট খালিদ গত ১৮ মার্চ পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে। তার মৃত্যুতে দেশজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। সোশ্যাল মিডিয়ায় ভরে উঠেছে এই গায়কের জনপ্রিয় সব গানের কলিতে। পাশাপাশি তাকে নিয়ে স্মৃতিচারণ করেছেন খালিদের ভক্ত এবং সহকর্মীরা। অন্য সবার মতো প্রিয় গায়ককে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন সংগীতশিল্পী আসিফও। এদিন নিজের ভেরিফায়েড ফেসবুকে খালিদের সঙ্গে একটি ছবি শেয়ার করে পোস্ট দেন আসিফ। পাঠকদের সুবিধার জন্য আসিফের পোস্টটি হুবহু তুলে ধরা হলো।

‘কোন বাঁধনে বাঁধা তো গেল না তাকে। সে যে হৃদয়পথের রোদে একরাশ মেঘ ছড়িয়ে, হারিয়ে গেল নিমিষেইৃনিজের গাওয়া প্রিন্স মাহমুদের অমর গানের সঙ্গে হারিয়ে গেলেন চাইম ব্যান্ডের প্রিয় ভোকালিস্ট খালিদ ভাই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রেখে গেলেন একরাশ মায়া। খালিদ ভাইয়ের মায়াবী কণ্ঠ একেবারে নিস্তব্ধ হয়ে গেল। কৈশোর যৌবনের প্রিয় গায়ক খালেদ ভাইয়ের এই মৃত্যূতে আমি হারিয়ে ফেললাম খুব প্রিয় একজন কণ্ঠশিল্পী। জাতি হারাল নিভৃতচারী এক কিংবদন্তিকে! আমি আমরা শোকাহত। খালিদ ভাইয়ের আত্মার শান্তি কামনা করি।

মহান আল্লাহ তার পরিবারকে এই শোক সইবার শক্তি দিন। আমিন।’ জানা গেছে, সোমবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন খালিদ। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৫৯। ব্যক্তিগত জীবনে এক ছেলে ও স্ত্রী রেখে গেছেন তিনি। মঙ্গলবার গোপালগঞ্জ শহরের নয়া গোরস্থানে শায়িত হবেন খালিদ। ইতোমধ্যে তার নিজ বাড়ি গোপালগঞ্জে নিয়ে যাওয়া হয়েছে এই সঙ্গীতশিল্পীকে। এর আগে, সোমবার রাত ১১টায় রাজধানীর গ্রিন রোড জামে মসজিদে খালিদের প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়।