October 22, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, October 13th, 2021, 12:55 pm

খুলনায় ভুয়া সেনা সদস্য আটক

খুলনার খানজাহান আলী থানার ফুলবাড়ীগেট মিরেরডাঙ্গা আবাসিক এলাকা থেকে সেনাবাহিনীর ভুয়া পরিচয়ধারী এক প্রতারককে আটক করেছে পুলিশ।

আটক মো. রাসেল শেখ (২৭) ডুমুরিয়া উপজেলার সাহস ইউনিয়নের কুমোড়ঘাটি গ্রামের শাখাম শেখ এর ছেলে।

পুলিশ জানায়, সে নিজেকে সেনাবাহিনী সদস্য বলে পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিলো।

ভুক্তভোগী সাদ্দাম জানান, চলতি বছরের ১৫ ও ১৬ আগস্ট দুই দফায় সেনাবাহিনীতে চাকরি দেয়ার কথা বলে প্রতারক রাসেল শেখ দুই লাখ ৭০ হাজার টাকা নিলেও সে চাকরি না দিয়ে ঘুরাতে থাকে। সাদ্দামের মা রেবেকা বেগম সেনাবাহিনীর বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে জানতে পারে রাসেল শেখ সেনা সদস্য নয়। সে একজন প্রতারক। এ সময় রেবেকা বেগম প্রতারক এর সাথে মোবাইলে কথা বলে কৌশলে জানে সে মিরেরডাঙ্গা কেডিএ আবাসিক এলাকার মনিরুজ্জামানের বাড়ির ভাড়াটিয়া।

মঙ্গলবার (১২ অক্টোবর) রাত ৮টার দিকে খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)প্রবীর কুমার বিশ্বাস, উপপরিদর্শক(এসআই) হাসনুজ্জামান, এএসআই ইস্তিয়াক আহম্মেদ সঙ্গীয়ফোর্সসহ ভুক্তভোগী সাদ্দামকে নিয়ে মিরেরডাঙ্গা আবাসিক এলাকার ওই বাড়িতে যায়। এ সময় সেখান থেকে সেনাবাহিনীর বুট জুতা, গেঞ্জী, নকল জাতীয় পরিচয়পত্র ও প্রতারণা করার গুরুত্বপূর্ণ আলামতসহ রাসেলকে থানা হেফাজতে আনে পুলিশ।

খানজাহান আলী থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস জানান, আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থ্যা গ্রহন করা হবে।

–ইউএনবি