February 8, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, December 19th, 2022, 3:50 pm

গঙ্গাচড়ায় ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি, রংপুর (গঙ্গাচড়া) :

রংপুরে গঙ্গাচড়ায় ভিডিজি কার্ড দেয়ার লোভ দেখিয়ে এক বিধবা নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ইউপি সদস্য একরামুল হকের (৩৬) বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ রোববার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার বড়বিল ইউনিয়নের দক্ষিণ পানাপুকুর চৌধুরীপাড়া থেকে অভিযুক্ত ইউপি সদস্য একরামুলকে গ্রেফতার করে। সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন।
মামলা ও স্থানীয়দের সূত্রে জানা যায়, প্রায় ৬ বছর আগে ওই নারীর (৩০) স্বামী মারা যান। তিন সন্তান নিয়ে দিনমজুরী করে ওই নারী জীবিকা নির্বাহ করেন। পরিবারের অনটনের জন্য ওই নারী বড়বিল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য একরামুল হকের কাছে একটি ভিজিডি কার্ডের আবেদন করেন। একরামুল ভিজিডি কার্ড দেয়ার কথা বলে ওই নারীর সাথে কয়েক মাস ধরে মোবাইল ফোনে অশ্লীলভাষায় কথা বলতো। গত রোববার বিকেলে ইউপি সদস্য একরামুল ওই নারীর বাড়িতে গিয়ে তাকে ঘুমন্ত অবস্থায় দেখতে পান। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে একরামুল ওই নারীকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে রাত সাড়ে ১০টার দিকে ওই নারী বাদী হয়ে গঙ্গাচড়া থানায় একরামুলের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ মামলা হওয়ার পরই একরামুলকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।
গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন জানান, ইউপি সদস্য একরামুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সেই সাথে ধর্ষণের শিকার নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।