June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, June 9th, 2024, 3:25 pm

গজারিয়ায় স্কুলের পাশের পুকুর থেকে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীর লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি, মুন্সীগঞ্জ (গজারিয়া):

মুন্সীগঞ্জের গজারিয়ায় স্কুলের পাশের পুকুর থেকে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। ধারণা করা হচ্ছে সাঁতার না জানায় পুকুরে তলিয়ে গিয়ে তার মৃত্যু হয়েছে তার।

নিহতের নাম সিয়াম (৯)। সে উপজেলার ভবেরচর ইউনিয়নের সাতকাহনিয়া গ্রামের শাহজালালের ছেলে। সে স্থানীয় ১৮নং আলীপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল বলে জানা গেছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, অন্যান্য দিনের মতো রবিবার (৯ জুন) সকালে স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে সিয়াম। স্কুলে এসে মধ্যাহ্নভোজনের বিরতির আগ পর্যন্ত ক্লাসও করে সে। মধ্যাহ্নভোজনের বিরতিতে স্কুল থেকে বের হয়ে নিখোঁজ হয় সে। পরবর্তীতে বিকাল সাড়ে তিনটার দিকে স্কুলের অদূরে একটি পুকুরের থেকে তার লাশ উদ্ধার করে স্থানীয়রা। এই পুকুরটিতে স্কুলের শিক্ষার্থীরা গোসল ও হাতমুখ ধুয়ে থাকে। ধারণা করা হচ্ছে গোসল অথবা হাতমুখ ধোয়ার কাজে পুকুরে নেমে সাঁতার না জানায় তলিয়ে যায় সে।

গজারিয়া থানার এসআই নুরুল হুদা বলেন, খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে ছুটে যাই। লাশ উদ্ধারের পরে প্রাথমিক পর্যবেক্ষণে শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করছি পুকুরের পানিতে ডুবেই তার মৃত্যু হয়েছে।

বিষয়টি সম্পর্কে গজারিয়া থানার ওসি (তদন্ত) এ.টি.এম. আক্তারুজ্জামান বলেন, এ ব্যাপারে নিহতের স্বজনদের কোন আপত্তি নেই। তারা লিখিত দিয়ে লাশ নিয়ে গেছে। থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।